খুলনার পাইকগাছার শীর্ষ সন্ত্রাসী বাবু গাইন গ্রেফতার : অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার


516 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খুলনার পাইকগাছার শীর্ষ সন্ত্রাসী বাবু গাইন গ্রেফতার : অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার
আগস্ট ১১, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

খুলনা ব্যুরো :
খুলনার পাইকগাছা উপজেলার শীর্ষ সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি মোঃ বাবুল হোসেন গাইন ওরফে বাবু গাইন (৪২) কে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে র‌্যাব-৬ খুলনার সদর দপ্তরে তাকে সাংবাদিকদের সামনে হাজীর করা হয়। এর আগে সোমবার রাতে র‌্যাব সদস্যরা তাকে পাইকগাছার গড়ইখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করে। তার কাছ থেকে ১টি দেশীয় ওয়ান শুটারগান ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বাবু গাইন স্থানীয় কেসমত গাইনের ছেলে। তার বিরুদ্ধে তার বিরুদ্ধে থানায় ১২ টি মামলা ও ৩ টি সাধারন ডায়েরী রয়েছে।
মঙ্গলবার দুপুরে র‌্যাব-৬ খুলনার সদর দপ্তরে তাকে সাংবাদিকদের ব্রিফিংকালে স্কোয়াড্রন লীডার নিয়াজ মোহাম্মদ ফয়সাল বলেন, সোমবার তার নেতৃত্বে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পাইকগাছা থানাধীন গড়ইখালী ইউনিয়নের জনৈক হাকিম এর মুদি ও কসমেটিক্স’র দোকানের সামনে গড়ইখালী টু আলমতলা পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে পাইকগাছা থানার শীর্ষ সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি মোঃ বাবুল হোসেন গাইন ওরফে বাবু গাইনকে গ্রেফতার করা হয়।
তিনি জানান, বাবু গাইন দীর্ঘদিন যাবৎ গড়ইখালী এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। এলাকায় লোকজন ভয়ে তার বিরুদ্ধে মুখ খুলত না। তবে তাকে গ্রেফতারের পর গড়ইখালীর সাধারন মানুষ সাধুবাদ জানিয়েছে। তার বিরুদ্ধে থানায় ১২ টি মামলা ও ৩ টি সাধারন ডায়েরী রয়েছে। তাকে পাইকগাছা থানায় হস্তান্তর পূর্বক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ব্রিফিংকালে উপস্থিত সন্ত্রাসী বাবু গাইন সাংবাদিকদের কাছেও এলাকায় ৩৮০ বিঘা জমির ঘের দখল এবং নারী নির্যাতনসহ তার নানা অপকর্মের কথা অপকটে স্বীকার করে। এ জন্য সে অনুশোচনা করে ক্ষমা প্রার্থনা করে। তবে পাইকগাছার জাফর মল্লিক, জাকির সানা ও খুলনার নূরু তার সহযোগি বলে জানায়।