খুলনায় আওয়ামী লীগ নেতার ভাইকে জবাই করে হত্যা


361 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খুলনায় আওয়ামী লীগ নেতার ভাইকে জবাই করে হত্যা
ফেব্রুয়ারি ২৭, ২০১৭ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

খুলনা ব্যুরো ঃ খুলনায় আওয়ামী লীগ নেতার ভাই মহিদুল ইসলাম বন্দকে (৪৫) জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে নগরীর আড়ংঘাটা থানার বিল পাবলা এলাকার একটি মাছের ঘেরের পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মহিদুল ইসলাম বন্দ (৪৫) নগরীর দেয়ানা এলাকার মৃত মোক্তার হোসেন বন্দের ছেলে ও দৌলতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বন্দের ছোট ভাই।
এলাকাবাসী ও পুলিশ জানায়, রবিবার সন্ধ্যা ৭টার দিকে মহিদুল ইসলাম বন্দ নগরীর আড়ংঘাটা থানা এলাকার বিল পাবলায় তার মাছের ঘেরে যায়। রাতে সে আর বাড়ি ফেরেনি। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে মহিদুলের বাড়ির লোকেরা তার ঘেরের পার্শ্ববর্তী একটি ঘেরের পাড় থেকে তার জবাই করা লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত মহিদুলের বাড়িতে পৌঁছে লাশ সনাক্ত করে।
দৌলতপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই)  রুহুল আমিন জানান, নিহত মহিদুল বন্দের, গলা, মুখ ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে কী কারণে বা কারা তাকে হত্যা করেছে তা প্রাথমিকভাবে জানা যায়নি।  তিনি বলেন, আড়ংঘাটা থানা পুলিশকে খবর দেয়া হয়েছে তারা লাশের আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।
এ ব্যাপারে আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম খান বলেন, জানতে পেরেছি বিল পাবলা থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।#