খুলনায় উৎসবের আমেজে চমৎকার ভোট হয়েছে : ইসি সচিব


456 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খুলনায় উৎসবের আমেজে চমৎকার ভোট হয়েছে : ইসি সচিব
মে ১৫, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে সন্তোষ প্রকাশ করে নির্বাচন কমিশনের (ইসি) সচিব হেলালুদ্দিন আহমেদ বলেছেন, নির্বাচন কমিশন মনে করছে খুলনা সিটি কর্পোরেশনে (কেসিসি) চমৎকার নির্বাচন হয়েছে। সেখানকার ২৮৯ কেন্দ্রের মধ্যে ৩টি কেন্দ্রে বিভিন্ন অনিয়মের কারণে ভোট স্থগিত করা হয়েছে। বাকি ২৮৬টি কেন্দ্রে চমৎকার, সুন্দরভাবে, উৎসবের আমেজে ভোট হয়েছে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন ভবনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

হেলালুদ্দিন আহমদ বলেন, এটি স্থানীয় সরকার নির্বাচন। সবার নজর এই নির্বাচনের প্রতি। যতটুকু হয়েছে তাতে আমরা সন্তুষ্ট।

বিএনপির অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, একটি রাজনৈতিক দল অভিযোগ করতেই পারে। কিন্তু আমরা কর্মকর্তাদের মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখছি। সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটগ্রহণ হয়েছে। ভোট কেন্দ্র থেকে বিএনপির পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগের বিষয়ে ইসি সচিব বলেন, এটা তদন্ত করে দেখা যেতে পারে।

গণমাধ্যমে বিভিন্ন অনিয়মের কথা আসার প্রসঙ্গে প্রশ্ন করলে ইসি সচিব বলেন, ‘আমরা সকাল থেকে নির্বাচন মনিটর করেছি। নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি। সবগুলো টিভি চ্যানল ঘুরিয়ে ফিরিয়ে দেখেছি। যে অনিয়ম দেখানো হয়েছে, তা কেবল ওই স্থগিত হওয়া ৩টি কেন্দ্রের। কয়েকটি জায়গায় ভোটকেন্দ্রের বাইরে কিছু গোলযোগ বা বিশৃঙ্খলা দেখা দেওয়ায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও ম্যাজিস্ট্রেট গিয়ে তার ‍সুরাহা করেছেন।’