খুলনায় এক কিশোরের মলদ্বারে বাতাস ঢুকিয়ে হত্যা । দোষিদের গণ ধোলাই


379 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খুলনায় এক কিশোরের মলদ্বারে বাতাস  ঢুকিয়ে হত্যা । দোষিদের গণ ধোলাই
আগস্ট ৪, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ওয়াহেদ-উজ-জামান, খুলনা ব্যুরো :
খুলনায় পূর্ব শত্রুতার জের ধরে রাকিব (১৩) নামক এক কিশোর খুন হয়েছে। সোমবার রাত ১১টারদিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে বিকেল ৫টায় নগরীর টুটপাড়া কবর খানা সংলগ্ন মটর সাইকেল গ্যারেজে বসে তার মলদ্বার দিয়ে পেটে হাওয়া দেয় দুর্বৃত্তরা। এ ঘটনার প্রতিবাদে ক্ষুব্ধ জনতা গণ হত্যাকারী অভিযোগে এক নারীসহ শরীফ ও তার ভাই মিন্টুকে গণধোলাই দিয়েছে। নিহত রাকিব টুটপাড়া সেন্ট্রাল রোড এলাকার মো. আলমের ছেলে।
খুলনা থানার এস.আই টিপু সুলতান জানান, বিকেল ৫টারদিকে কিশোর রাকিবকে নগরীর টুটপাড়া কবর খানা সংলগ্ন শরীফের মটর সাইকেল গ্যারেজে নিয়ে মটর সাইকেলের টায়ারে হাওয়া দেয়া মেশিন মলদ্বারে ঢুকিয়ে পেটের হাওয়া দেয় দুর্বৃত্তরা। এতে রাকিব মারাত্বক অসুস্থ্য হলে মুমূর্ষ অবস্থায় দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টারদিকে তার মৃত্যু হয়।
এদিকে, রাকিব নিহত হওয়ার খবর পেয়ে ঘটনার প্রতিবাদে ক্ষুব্ধ জনতা হত্যাকারী অভিযোগে এক নারীসহ শরীফ ও তার ভাই মিন্টুকে রাতে গণধোলাই দেয়। পুলিশ আশংকাজনক অবস্থায় তাদের উদ্ধার করে খুমেক হাসপাতালে নিয়ে গেছে।
স্থানীয় সূত্র জানিয়েছে, রাকিব এর আগে শরীফের মটর সাইকেল গ্যারেজে কাজ করতো। কিন্তু সে সেখান থেকে কাজ ছেড়ে দিয়ে পিটিআই মোড়স্থ নাসিরের গ্যারেজে কাজ নেয়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে শরীফ ও তার ভাই মিন্টু পূর্ব পরিকল্পিত ভাবে তাকে শায়েস্তা করতে এ পথ বেছে নেয়। তবে অপর সূত্র জানিয়েছে, দুষ্টুমি করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে যায়।