খুলনায় শিশু কন্যা অপহরণ করে পাঁচ লাখ টাকা চাঁদা দাবী


346 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খুলনায় শিশু কন্যা অপহরণ করে পাঁচ লাখ টাকা চাঁদা দাবী
সেপ্টেম্বর ২৩, ২০১৫ খুলনা বিভাগ
Print Friendly, PDF & Email

খুলনা প্রতিনিধি :
খুলনায় পাঁচ লাখ টাকা চাঁদার দাবিতে দু’ বছরের কন্যা শিশু রাইসাকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে নগরীর শিপইয়ার্ড সংলগ্ন মতিয়াখালী এলাকার বাড়ির ভেতর থেকে তাকে অপহরণ করে দুর্বৃত্তরা। পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছে।

অপহৃত শিশুর বাবা নূরুল ইসলাম অভিযোগ করেন, নগরীর ৩১নং ওয়ার্ডের মতিয়াখালীস্থ নিজ (২১নং হোল্ডিং) বাড়ির মধ্যে সকাল সাড়ে ৯টারদিকে তার শিশু কন্যা রাইসা খেলা করছিল। এ সময় কয়েকজন বাড়িতে ঢুকে জোরপূর্বক শিশুটিকে অপহরণ করে নিয়ে পালিয়ে যায়। তাৎক্ষনিক ভাবে তাদের ধরা সম্ভব হয়নি। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে- সেটিও ধারণা করতে পারছেন না তিনি। তবে ঘটনার কিছুক্ষণ পর তার মোবাইলে কল করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। মেয়েকে ফিরে পাওয়ার জন্য তাৎক্ষনিক ভাবে তিনি বিকাশের মাধ্যমে তাদের ২৫ হাজার টাকা দিয়েছেন। কিন্তু আরও টাকা না দিলে ছাড়বে না বলে অপহরণকারীরা জানিয়ে দিয়েছে।

বিষয়টি তিনি খুলনা সদর ও লবনচরা থানা এবং স্থানীয় সংসদ সদস্য মিজানুর রহমান মিজানকে জানিয়েছেন। এ বিষয়ে খুলনা থানায় গেলে তাকে লবনচরা থানায় অভিযোগ করতে বলা হয়।

এ ব্যাপারে লবনচরা থানার অফিসার ইসচার্জ সরদার মোশারফ হোসেন বলেন, শিশু অপহরণের বিষয়টি তিনি শুনে পুলিশ পাঠিয়েছেন। তবে থানায় কেউ অভিযোগ নিয়ে যায়নি।