খুলনা জেলা স্টেডিয়ামের টাকা চুরির ঘটনায় নিরাপত্তা প্রহরী খুন


314 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খুলনা জেলা স্টেডিয়ামের টাকা চুরির ঘটনায় নিরাপত্তা প্রহরী খুন
সেপ্টেম্বর ২১, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ওয়াহেদ-উজ-জামান, খুলনা :
খুলনা জেলা স্টেডিয়ামের নিরাপত্তা প্রহরী আব্দুল জলিল খাঁনকে (৬০)   খুন করা হয়েছে। টাকা চুরির ঘটনাকে কেন্দ্র করে স্টেডিয়াম সংস্কার কাজে নিয়োজিত শ্রমিকরা শাবল ও হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে তাকে খুন করে। সোমবার সকাল সাড়ে ৮টায় স্টেডিয়াম থেকে পুলিশ তার রক্তাক্ত লাশ উদ্ধার কওে খুলনা মেডিকেলে ময়না তদন্তে পাঠিয়েছে।
জেলা ক্রীড়া সংস্থার সূত্র জানান, স্টেডিয়াম সংস্কার কাজে নিয়োজিত শ্রমিক টুটুল ওরফে বাবুল অপর শ্রমিকের টাকা চুরি করে হাতে-নাতে ধরা পড়ে। এ ঘটনায় নিরাপত্তা প্রহরী আব্দুল জলিল তাকে ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের কক্ষে তালাবদ্ধ করে রাখে। কিন্তু টুটুলের সহযোগিরা তালা ভেঙ্গে তাকে বের করে এবং সকলে মিলে জলিলের শরীরে লোহার সামগ্রী দিয়ে বিভিন্ন স্থানে আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরনে সে মারা যায়।
সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, ফুলের টব, শাবল ও হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য স্টেডিয়ামের সংস্কার কাজে নিয়োজিত ১১ জন শ্রমিককে আটক করা হয়েছে।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, রোববার রাত ১২টা থেকে সোমবার ভোরের মধ্যে যে কোন সময় জলিলকে হত্যা করা হয়েছে।
তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্টেডিয়ামের সংস্কার কাজে নিয়োজিত শ্রমিক বাবুল ওরফে টুটুল জলিলকে হত্যা করেছে।
এদিকে, খবর পেয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার নিবাস চন্দ্র মাঝি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অপরাধ তদন্ত সংস্থা-সিআইডি’র একটি বিশেষজ্ঞ দলকেও ঘটনা তদন্তের জন্য খবর দেয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে।