খুলনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু বৃহস্পতিবার


421 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খুলনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু বৃহস্পতিবার
নভেম্বর ২, ২০১৬ ফটো গ্যালারি শিক্ষা
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
খুলনা বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীর প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামীকাল ৩ নভেম্বর শুরু হচ্ছে। চলবে টানা ৫ নভেম্বর পর্যন্ত। ইতিমধ্যে পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ভর্তির আসন সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখার পরিচালক এসএম আতিয়ার রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে মূল কেন্দ্র খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছাড়াও কেসিসি উইমেন্স কলেজ (রূপসা), রেভারেন্ড পল্স ও হোপ পলিটেকনিক অ্যান্ড টেকনিক্যাল ইনস্টিটিউট এবং লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ, গল্লামারী, খুলনা উপ-কেন্দ্রে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মূল কেন্দ্রে রোল নম্বর-০০০১ থেকে ৫০২৮ পর্যন্ত এবং কেসিসি উইমেন্স কলেজ উপ-কেন্দ্রে রোল নম্বর- ৫০২৯ থেকে ৭০০৪ পর্যন্ত, রেভারেন্ড পল্স স্কুল (সিএসএস), গল্লামারী উপ-কেন্দ্রে রোল নম্বর- ৭০০৫ থেকে ৮১৪১ পর্যন্ত, হোপ পলিটেকনিক অ্যান্ড টেকনিক্যাল ইনস্টিটিউট, গল্লামারী উপ-কেন্দ্রে রোল নম্বর- ৮১৪২ থেকে ৮৯০৫ পর্যন্ত এবং লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ, গল্লামারী উপ-কেন্দ্রে রোল নম্বর-৮৯০৬ থেকে ৯৩৩২ পর্যন্ত পরীক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার সকালে (৯টা থেকে ১১টা পর্যন্ত) বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের, দুপুরে (একটা থেকে বেলা ২-৩০টা) জীববিজ্ঞান স্কুলের এবং বিকালে (সাড়ে ৩টা থেকে বিকাল ৫টা) চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আগামী ৪ নভেম্বর সকাল ৯টা থেকে ১০-৩০টা পর্যন্ত ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের এবং বেলা ২-৩০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সমাজ বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এছাড়া, আগামী ৫ নভেম্বর সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত কলা ও মানবিক স্কুলের এবং বেলা ২-৩০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আইন স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।