খুলনা সংবাদ : খুলনায় গৃহবধূর আত্মহত্যা


459 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খুলনা সংবাদ : খুলনায় গৃহবধূর আত্মহত্যা
ফেব্রুয়ারি ১৬, ২০১৭ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

খুলনা প্রতিনিধি ::
খুলনার রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়নের রহিমনগর গ্রামে ফাতেমা বেগম (৩৫) নামে এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার বিকালে রহিমনগর গ্রামের মো: রাশেদ শেখের স্ত্রী ফাতেমা বেগম নিজ ঘরে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

রূপসা থানার ওসি রফিকুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

পারিবারের লোকজন জানিয়েছে, গৃহবধু দীর্ঘদিন ধরে মানষিক ভারসাম্যহীন ছিল। এ ব্যাপারে মৃতের ভাই বাদী হয়ে রূপসা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।
##

 

খুলনায় ব্যবসায়ীকে গুলির ঘটনায় মামলা হয়নি : বিচার দাবি

খুলনায় কম্পিউটার ব্যবসায়ী নাজমুল আহসান রনিকে (৪০) গুলির ঘটনায় দু’দিন পার হলেও এখনও কোন মামলা হয়নি। তার ওপর হামলার বিচার দাবি করেছেন খুলনার ব্যবসায়ীরা।

বৃহস্পতিবার খুলনা প্রেসক্লাবে বাংলাদেশ কম্পিউটার সমিতির নেতৃবৃন্দ সংবাদ সম্মেলনে এ দাবি জানান।

লিখিত বক্তব্যে সমিতির চেয়ারম্যান সৈয়দ মোঃ মোকসুদুল ইসলাম বলেন, এ ধরনের হামলার ঘটনায় ব্যবসায়ীরা উদ্বিগ্ন। আগামী ১৯ ফেব্রুয়ারি থেকে খুলনায় ৫দিন ব্যাপী বিসিএস ডিজিটাল এক্সপো হতে যাচ্ছে। এর অন্যতম সংগঠক রনি।

তার উপর এ হামলায় ব্যবসায়ীরা ভীত হয়ে পড়েছে। তারা অবিলম্বে এ ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবী করেন।

এদিকে ঘটনার পর  ২দিন পার হলেও কোন মামলা হয়নি জানিয়ে খুলনা থানার ওসি মোঃ শফিকুল ইসলাম বলেন, আহতের পরিবার থেকে কোন অভিযোগ দেয়নি। তবে পুলিশ এ ঘটনায় জড়িত আসামীদের ধরতে তৎপর রয়েছে।
##