গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষ্যে সাতক্ষীরা করারোয়ায় আওয়ামীলীগের সমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালী


390 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষ্যে সাতক্ষীরা করারোয়ায়  আওয়ামীলীগের  সমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালী
জানুয়ারি ৫, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান মিন্টু/আশা ইসলাম :
৫জানুয়ারী ২০১৬ বর্তমান সরকারের দ্বিতীয় বর্ষপূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষ্যে কলারোয়ায়  আওয়ামীলীগের সমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

কলারোয় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার সকাল ১০টায় কলারোয় উপজেলা মাঠে  দ্বিতীয় বর্ষপূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবসের সমাবেশ অনুষ্ঠিত হয়।

করারোয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাজেদুর রহমান খান মজনু চৌধুরী, সিরাজুল ইসলাম সিরাজ, খায়বার হোসেন, বাবু মনোরঞ্জন সাহা প্রমুখ।

সভায় বক্তারা বলেন দেশের স্বাধীনতা বিরোধী জামাত-শিবির এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বিভিন্ন ভাবে ষড়যন্ত্র চালিয়ে বাংলাদেশের গণতন্ত্র হত্যা করছে, আর স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্য উন্নয়নের রুপকার দেশ রতœ প্রধান মন্ত্রী শেখ হাসিনা স্বাধীনতার স্বপক্ষের সকল রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের জনগণদের সাথে নিয়ে গণতন্ত্র রক্ষা করেছেন।

আলোচনা সভা শেষে বর্ষপূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবসের একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা প্রাঙ্গন থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার সামনে গিয়ে শেষহয়।