গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে সাতক্ষীরায় আওয়ামীলীগের আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী


320 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে সাতক্ষীরায় আওয়ামীলীগের  আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী
জানুয়ারি ৫, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আলতাফ হোসেন বাবু  :
৫জানুয়ারী ২০১৬ বর্তমান সরকারের দ্বিতীয় বর্ষপূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে সাতক্ষীরায় আওয়ামীলীগের আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের উদ্যোগে মঙ্গলবার সকাল ১০টায় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাকপার্কে  দ্বিতীয় বর্ষপূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দ্বিতীয় বর্ষপূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবস উদযাপন কমিটির আহবায়ক জেলা আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে ও শ্রমিকনেতা শেখ হারুণ অর রশিদের সঞ্চাচনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাতক্ষীরা  সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহাজান আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু সায়ীদ, নব নির্বাচিত পৌর কাউন্সিলর শেখ আব্দুস সেলিম, মহিলা কাউন্সিলর জোৎøা আরা, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি তানভির হোসাইন সুজন প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, ফিরোজ আহমেদ, অ্যাড. স.ম গোলাম মোস্তফা, মীর মোশাররফ হোসেন মন্টু, আব্দুর রশিদ, শেখ আলম, অ্যাড. শাহনেওয়াজ, পৌর কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু, মুনরুল হোসেন মাসুম, প্রভাষক হাসান মাহমুদ রানা, ছাত্রলীগ নেতা অ্যাড. তামিম আহম্মেদ সোহাগ।
এছাড়া উপস্থিত সদর উপজেলা  যুবলীগের সাধারণ সম্পাদক আবজাল হোসেন মারুফ, আলমগীর হাসান, খন্দকার আরিফ হাসান প্রিন্স, গোলাম কিবরিয়া বাবুসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন দেশের স্বাধীনতা বিরোধী জামাত-শিবির এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বিভিন্ন ভাবে ষড়যন্ত্র চালিয়ে বাংলাদেশের গণতন্ত্র হত্যা করছে, আর স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্য উন্নয়নের রুপকার দেশ রতœ প্রধান মন্ত্রী শেখ হাসিনা স্বাধীনতার স্বপক্ষের সকল রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের জনগণদের সাথে নিয়ে গণতন্ত্র রক্ষা করেছেন।

আলোচনা সভা শেষে বর্ষপূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবসের একটি বর্ণাঢ্য র‌্যালী শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ অব্দুর রাজ্জাকপার্কে এসে র‌্যালী শেষ হয়।