গভীর রাতে ছাত্রদের লেখাপড়ার খোঁজ নিতে ছাত্রাবাসে এমপি জগলুল


957 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
গভীর রাতে ছাত্রদের লেখাপড়ার খোঁজ নিতে ছাত্রাবাসে এমপি জগলুল
সেপ্টেম্বর ১, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিজয় মন্ডল ::

শ্যামনগরে শুক্রবার রাত আনুমানিক ১১ টার দিকে পায়ে হেঁটে ঘুরে ঘুরে বিভিন্ন মেস/ছাত্রাবাসে অবস্থানরত ছাত্রদের পড়াশোনা, নিরাপত্তা সহ বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন সাতক্ষীরা- ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

এসময় মনোযোগ সহকারে পড়াশুনা করতে তাদের অসুবিধা হচ্ছে কিনা জানতে চান এবং কোন সমস্যা হলে তাকে জানাতে বলেন এমপি। যেকোন প্রকার মাদকদ্রব্যের সাথে যেন কেউ না জড়িয়ে পড়ে সেজন্য সাবধান করেন এমপি জগলুল।

উল্লেখ্য শ্যামনগর সহ পার্শ্ববর্তী কয়েকটি উপজেলা থেকে বর্তমান সরকারের আমলে সরকারী হওয়া শ্যামনগরে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক, স্নাতক স্তরের সর্ববৃহৎ শিক্ষা প্রতিষ্ঠান শ্যামনগর সরকারী মহসিন ডিগ্রি কলেজ, নকিপুর সরকারী হরিচরন পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র ছাত্রীরা এসে ছাত্রাবাসে থেকে পড়ালেখা করছে।

এসব ছাত্রদের বিভিন্ন সমস্যার কথা শোনা যায় বিভিন্ন সময়ে। আর সেসকল সমস্যার কথা মাথায় রেখে ছাত্রবাসের ছাত্রদের খোঁজ খবর নিতে যান এমপি জগলুল। এসময় তিনি শিক্ষার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানের কথা উল্লেখ করে সকল ছাত্রদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান॥