গভীর শ্রদ্ধায় নবজীবনের শহীদ দিবস উদযাপন


333 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
গভীর শ্রদ্ধায় নবজীবনের শহীদ দিবস উদযাপন
ফেব্রুয়ারি ২১, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসে সাতক্ষীরা শহীদ আঃ রাজ্জাক পার্কস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পনের মধ্য দিয়ে নবজীবনের পক্ষ থেকে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

একুশের প্রথম প্রহরে নবজীবনের পক্ষ থেকে শহীদ বেদীতে শ্রদ্ধাঞ্জলি দেন নবজীবনের নির্বাহী পরিচালক তারেকুজ্জামান খান। এ সময় উপস্থিত ছিলেন নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ শেখ রফিকুল ইসলাম, প্রধান শিক্ষক আঃ হান্নান মোল্যা, প্রশাসনিক কর্মকর্তা শেখ মেহেরুল আলম মনি, সহকারী কো-অর্ডিনেটর খান ফাহিম আল-ফুয়াদ, পাবলিক রিলেশন কর্মকর্তা ডিএম কামরুল ইসলাম, শামিম আহমেদ খান, স্পন্সরশীপ প্রোগ্রামের সুপারভাইজার আনোয়ার হোসেন প্রমুখ।

একুশের রাত সাড়ে ১১টায় শহীদদের প্রতি শ্রদ্ধা রেখে নবজীবনের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক –ছাত্র সকলে ব্যানার সহকারে খালি পায়ে কেন্দ্রীয় শহীদ মিনারের উদ্দেশ্যে রওয়ানা হয়। পরে সারিবদ্ধ এবং সুশৃঙ্খল ভাবে তারা শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পনের মধ্য দিয়ে ভাষা সৈনিক ও শহীদদের প্রতি অকুন্ঠ ভালবাসা এবং সম্মান প্রদর্শন করেন । এছাড়াও ভোর ৬টায় নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউট, নবজীবন ইনন্সটিটিউট, মা ও শিশু স্ব্াস্থ্যপ্রকল্প, নবজীবন স্পন্সরশীপ প্রোগ্রামের পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে কেন্দ্রীয় শহীদ মিনারের শহীদবেদীতে পুষ্পমাল্য অর্পন করা হয়। নবজীবন ইনন্সটিটিউটের ৪র্থ তলায় ছাত্র ছাত্রীদের অংশ গ্রহণে কবিতা আবৃতি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করা হয় । আলোচনা সভা শেষে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন নবজীবনের নির্বাহী পরিচালক তারেকুজ্জামান খান।