গরুর খাটালের ট্রেড লাইসেন্স না দেওয়ায় সাতক্ষীরা সদর ইউএনও বরাবর অভিযোগ !


247 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
গরুর খাটালের ট্রেড লাইসেন্স না দেওয়ায় সাতক্ষীরা সদর ইউএনও বরাবর অভিযোগ !
এপ্রিল ২৬, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুল জলিল :
গরুর খাটাল করার জন্য ট্রেড লাইসেন্স না দেওয়ায় সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ করেছেন ব্যবসায়ী রফিকুল ইসলাম। মঙ্গলবার সদর উপজেলার আলীপুর ইউনিয়নের মাহমুদপুর গ্রামের রফিকুল ইসলাম উপজেলা নির্বাহী  কর্মকর্তা বরাবর এ অভিযোগ করেন ।

রফিকুল ই্সলাম তার লিখিত অভিযোগে বলেন, তিনি ঘোনা ইউনিয়নের  মহাদেবনগর মৌজার ৫৭১, ২৭৩, ২৭৪ দাগের মোট ৩৮ শতক জমি নিয়ে খাটাল স্থাপনের আবেদন করেন। এই আবেদনের জন্য ঘোনা ইউনিয়ন পরিষদ থেকে তার একটি ট্রেড লাইসেন্স প্রয়োজন। প্রযোজনীয় সকল কাগজ পত্র থাকার  সত্বেও চেয়ারম্যান তার ট্রেড লাইসেন্স দিতে রাজি হননি। তিনি আরো বলেন, সে জেলার এক জন স্থায়ী বাসিন্দা হওয়ার পরও কি কারনে তার লাইসেন্স দেয়া হবে না  তার কারণ তাকে জানানো হয়নি । অবশেষে নিরুপায় হয়ে নির্ধারিত ফি গ্রহণ করে ট্রেড লাইসেন্স প্রদানের আদেশ দেওয়ার জন্য উপজেলা নিবাহী অফিসার বরাবার আবেদন করেন ।

ঘোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারাফ হোসেন জানান, গাজীপুর বিওপি এলাকায় ব্যবসায়ী রফিকুল ইসলামের কোন খাটাল নাই। খাটাল ব্যবসা না থাকলে তার কোন ট্রেড লাইসেন্স দেওয়া হয় না। আইন মেনে কাজ করতে হবে। এ ব্যাপারে কারো কোন সুপারিশ মানতে পারবেন না তিনি।

সাতক্ষীরা সদর  উপজেলা নির্বাহী অফিসার শাহ আব্দুল সাদী জানান, এ ব্যাপারে বিধি ও আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার ঘোনা ইউনিয়নের চেযারম্যান মোশারাফ হোসেনকে বলা হয়েছে ।