গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এএসআইসহ নিহত ২


282 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এএসআইসহ নিহত ২
জুন ১, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় জয়দেবপুর পূবাইল পুলিশ ক্যাম্পের এক এএসআইসহ দুই নিহত এবং একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা বাইপাস সড়কের পূবাইলের ভান্ডারীবাজার এবং ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাজাবাড়ী এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- জয়দেপুর থানার পূবাইল পুলিশ ক্যাম্পের এএসআই মো. আমজাদ হোসেন (৪০) এবং গাজীপুরের জাঝর এলাকার সাগর বোস (২৯)।

পূবাইল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. সফিকুল আলম জানান, এএসআই আমজাদ হোসেন ঢাকা বাইপাস সড়কের নাগদা ব্রিজ এলাকায় দায়িত্ব পালন করছিলেন। মীরেরবাজার রেলক্রসিং এলাকার যানজট পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে তিনি মোটরসাইকেলযোগে ফের নাগদা ব্রিজ এলাকায় ফিরছিলেন। পথে রাত ১১টার দিকে ভান্ডারীবাজার এলাকায় পৌঁছলে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটরসাইকেলকে চাপা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যান। এসময় গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমেদ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমজাত হোসেন কর্মরত ছিলেন। তার বাড়ি নরসিংদীর মনোহরদীতে।

এদিকে গাজীপুর সিটি করপোরেশনের রাজাবাড়ী এলাকায় ট্রাকের ধাক্কায় সাগর বোস (২৯) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার বাবা অঞ্জন বোস। তাদের বাড়ি সিটি করপোরেশনের জাঝড় এলাকায়।

সালনা-কোনাবাড়ি হাইওয়ে থানার ওসি বাসুদেব সিনহা জানান, সাগর তার বাবাকে নিয়ে কোনাবাড়ি থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দিয়ে মোটরসাইকেলযোগে তাদের বাড়িতে ফিরছিলেন। রাত ১০ টার দিকে রাজাবাড়ী এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে যায় এবং ঘটনাস্থলেই অঞ্জর মারা যান। স্থানীয়রা অঞ্জন বোসকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আবেদনের প্রেক্ষিতে লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।