গাজীপুরে হোটেলে বিস্ফোরণ, আহত ১৭


94 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
গাজীপুরে হোটেলে বিস্ফোরণ, আহত ১৭
সেপ্টেম্বর ৮, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

গাজীপুরের বোর্ডবাজারে একটি হোটেলে বিস্ফোরণ ও ভবন ভেঙে পড়ে অন্তত ১৭ জন আহত হয়েছেন। শনিবার রাত ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় দগ্ধ ১৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর ইউএনবির

গাজীপুর ফায়ার সার্ভিস বিভাগের উপ-সহকারী পরিচালক হারুনুর রশিদ জানান, নগরের বোর্ড বাজার এলাকার রাঁধুনী হোটেলে বিস্ফোরণ ও আগুনের খবর পেয়ে গাজীপুর ও টঙ্গী থেকে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট। ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুতই হোটেলের আগুন নেভাতে সক্ষম হয় এবং হোটেলের ওপরে ব্যাংকে আটকা পড়া এক নিরাপত্তা রক্ষীকে উদ্ধার করেন।

তিনি জানান, বিস্ফোরণের কারণে রাধুনী হোটেল, তৃপ্তি হোটেল ও পাশের একটি ভবনের ব্যাপক ক্ষতি হয়। ওই ভবনের নিচতলা অনেকটা চূর্ণ-বিচূর্ণ হয়ে গেছে। ঘটনার সময় হোটেলের ভেতরে এবং বাইরে লোকজন আহত হয়।

তবে ঠিক কিভাবে ও কি কারণে বিস্ফোরণের ঘটনা ঘটেছে সে সম্পর্কে নিশ্চিত কোনো ধারণা দিতে পারেনি ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা। ভেতর থেকে সিলিন্ডারের কোনো আলামতও পাওয়া যায়নি‌।

তৃপ্তি হোটেলের আহত কর্মচারীরা জানান, রাত ২টার দিকে কাজকর্ম গুছিয়ে তারা হোটেল বন্ধ করার আগ মুহূর্তে হঠাৎ করে বিকট শব্দ হয় এবং ভবন ভেঙে পড়ে। এতে তারা আহত হন। আহতদের প্রথমে স্থানীয় তায়রুন্নেসা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসা শেষে তাদের ছেড়ে দেয়া হয়।

স্থানীয়দের ধারণা, ওই ভবনের আন্ডারগ্রাউন্ড তালাবদ্ধ থাকায় এবং সেখানে দীর্ঘদিন ধরে গ্যাস জমে থাকায় বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে।