গেরুয়া’র প্যারোডিতে স্বয়ং শাহরুখ


326 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
গেরুয়া’র প্যারোডিতে স্বয়ং শাহরুখ
ডিসেম্বর ২৪, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
রাতারাতি জনপ্রিয়তা পাওয়া যে কোনো গানের প্যারোডি বের হওয়া এখন একটা সাধারণ ঘটনা। একইভাবে শাহরুখ খানের ‘দিলওয়ালে’ ছবির ‘গেরুয়া’ গানটিরও প্যারোডি বের হয়েছে। কিন্তু এটি একটু আলাদা। কারণ এতে যুক্ত হয়েছেন অভিনেতা নিজেই। শাহরুখ গাইলেন ‘গেরুয়া’র প্যারোডি। এ নিয়ে রীতিমত আলোচনা চারদিকে।

একই রোম্যান্টিক দৃশ্য, একইরকম অ্যাপিয়ারেন্স, একই বডি ল্যাঙ্গুয়েজ, একই গল্প- তার ছবির বিরুদ্ধে ‘একইরকম’ অভিযোগ কম নয়৷ বিশ্ববাজারে ভারতীয় সিনেমা হিসেবে ‘দিলওয়ালে’ যখন সব চেয়ে বেশি উপার্জনের পথে এগোচ্ছে, তখনই উঠলো এই অভিযোগ৷ আর তাই এ ছবির রোম্যান্টিক গান ‘গেরুয়া’র প্যারোডি বানিয়েছে ‘শুদ্ধ দেশি গানে’ নামে এক ইউটিউব চ্যানেল৷ তবে আশ্চর্য এই যে, সে প্যারোডিতে সামিল হয়েছেন বাদশা স্বয়ং৷ প্যারোডির শেষ অংশের ভিডিওতে নিজের ভূমিকাতেই হাজির হয়েছেন তিনি৷ স্বভাবসিদ্ধ রসিকতাও করেছেন৷

সলিল জমদার নামে এক তরুণ বানিয়েছেন এ প্যারোডি৷ একইরকম দৃশ্যে শাহরুখের বারবার পর্দায় আসা থেকে একইরকম গানের ধরন নিয়ে মজা করা হয়েছে সে প্যারোডিতে৷ ‘দিলওয়ালে’র ট্যাগলাইন যেখানে ‘সাম লাভ স্টোরিজ নেভার এন্ড’, সেখানে এই প্যারোডির ট্যাগলাইন ‘সাম লাভ স্টোরিজ শুড যাস্ট এন্ড’৷ গানের দৃশ্যে হাজারও নকলের থেকেও শাহরুখের অভিনয় যে আরও মেকি সে কথাও লেখা হয়েছে গানের কথায়৷ আর শেষমেশ বলা হয়েছে, সব এক হওয়া সত্ত্বেও ‘ফিরভি পোপট বনেগা ইন্ডিয়া’৷ ‘দিলওয়ালে’র পর কি এবার শাহরুখ ‘দুলহনিয়া’, ‘লে’, ‘যায়েঙ্গে’ এসব নামেও ছবি করবেন?