গোদাগাড়ীতে বাসচাপায় বাবা-ছেলের মৃত্যু


122 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
গোদাগাড়ীতে বাসচাপায় বাবা-ছেলের মৃত্যু
ডিসেম্বর ২, ২০২১ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বিজয়নগর বাসনিতলা এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতারা হলেন-এনজিওর কর্মী দিনাজপুর জেলার ঘোড়াঘাটা থানার আব্দুল আজিজের ছেলে সাজু মিয়া (৩২) ও তার সাত বছরের স্কুলপড়ুয়া ছেলে আব্দুল্লাহ আল আলিফ।
পুলিশ জানায়, নিহত সাজু মিয়া গোদাগাড়ীতে বাসা ভাড়া নিয়ে থাকেন। বৃহস্পতিবার সকালে তার ছেলেকে কিন্ডারগার্টেন স্কুলে রাখতে যাচ্ছিলেন। এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা রাজশাহীগামী বিআরটিসি বাস মোটরসাইকেলটিকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে বাবা ও ছেলের মৃত্যু হয়। তবে বিআরটিসি বাসটি গাছের সঙ্গে লেগে দুমড়েমুচড়ে গেলেও কোনো যাত্রী, চালক বা হেলপার হতাহত হননি।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে রাস্তার পাশেই রাখা হয়েছে। পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে আইনি প্রক্রিয়ায় শেষে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।