গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় কলারোয়া পাইলট স্কুল জেলা চ্যাম্পিয়ন


389 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় কলারোয়া পাইলট স্কুল জেলা চ্যাম্পিয়ন
আগস্ট ৩০, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়া জিকেএমকে মডেল পাইলট হাইস্কুল ৪৪ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবলে জেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

রোববার বিকালে সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে এই ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।  এতে অংশ গ্রহন করে কলারোয়া জিকেএমকে মডেল পাইলট হাইস্কুল ও দেবহাটা উপজেলার চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়।

নির্ধারিত ৫০ মিনিটের খেলায় প্রথমার্ধে কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুল পর পর ২টি গোল করে দলকে এগিয়ে নেয়। দ্বিতীয়ার্ধে টান টান উত্তেজনা খেলায় কোন দলই গোল না করতে পারায় কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুল ২-০ গোলে জয়লাভ করে জেলা চ্যাম্পিয়ন হওয়ার যোগ্যতা অর্জন করে।

দলের পক্ষে সোহান ও কালাম ১টি করে গোল করে। কলারোয়া থেকে খেলাটি উপভোগ করেন কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুর রব,সিনিয়র শিক্ষক গোলাম রব্বানী,মনিরুল ইসলাম,মাহফুজা খানম, কলারোয়া ক্রিকেট একাডেমির পরিচালক হাসনাঈন মিলন,ফুটবলার ফরহাদ হোসেন বাবু, ক্রিকেটার জাহাঙ্গীর সহ বিপুল সংখ্যাক শিক্ষক,ছাত্র-ছাত্রী ও সমর্থকগন।

গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবলে এই প্রথম বারের মত কলারোয়া উপজেলা জেলা চ্যাম্পিয়ন হয়। জেলা চ্যাম্পিয়ন হওয়ায় সোমবার সকাল ১০ টায় ওই স্কুলের পক্ষ থেকে কলারোয়া পৌর সদরে আনন্দ মিছিলের আয়োজ করা হয়েছে বলে জানাগেছে। সকল ক্রীড়া মোদিদের ওই মিছিলে অংশ গ্রহন করার আহবান জানানো হয়েছে।