গ্রীষ্মকালীন ফুটবল টুর্ণামেন্টে সাতক্ষীরা জেলা দল বিভাগীয় চ্যাম্পিয়ন


2589 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
গ্রীষ্মকালীন ফুটবল টুর্ণামেন্টে সাতক্ষীরা জেলা দল বিভাগীয় চ্যাম্পিয়ন
সেপ্টেম্বর ২১, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আবু ছালেক ::

৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ এর খুলনা উপ-অাঞ্চলিক পর্যায়ের খেলায় সাতক্ষীরা জেলা দল বিভাগীয় চ্যাম্পিয়ন। সাতক্ষীরা জেলার হয়ে খেলা করে চমক সৃস্টি করে বুধহাটা বি.বি.এম কলেজিয়েট স্কুল চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৩ টায় খুলনা জিলা স্কুল মাঠে খুলনা উপ-আঞ্চলিক পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত ফাইনাল খেলায় সাতক্ষীরা জেলা চ্যাম্পিয়ন দল বুধহাটা বি.বি.এম কলেজিয়েট স্কুল বনাম মাগুরা জেলা চ্যাম্পিয়ন দল মাগুরা আর এস কে এইচ ইনস্টিটিউট পরস্পর মুখোমুখি হয়। উত্তেজনাপূর্ণ খেলায় সাতক্ষীরা জেলা চ্যাম্পিয়ন দল বুধহাটা বি.বি.এম কলেজিয়েট স্কুল ১-০ গোলে মাগুরা জেলা চ্যাম্পিয়ন দল মাগুরা আর এস কে এইচ ইনস্টিটিউটকে হারিয়ে খুলনা উপ-আঞ্চলিক পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে। খেলায় রেফারি ছিলেন, কিশোর বকশি, তকদীর হোসেন ও সিদ্ধার্থ সরকার।

ধারাভাষ্যে ছিলেন, রবিউল ইসলাম পলাশ, শাহীন আলম ও আব্দুল হালিম চৌধুরী। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা, খুলনার আয়োজনে ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপ পরিচালক নিভা রাণী পাঠকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন, খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, আশাশুনি উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম মোস্তাকিম প্রমুখ।

এসময় স্থানীয়, সাতক্ষীরা ও মাগুরা জেলার হাজার হাজার দর্শক খেলাটি উপভোগ করেন।বিভাগীয় পর্যায়ে সাতক্ষীরা জেলা দল চ্যাম্পিয়ান হওয়াই এ ডি এস প্রেস ক্লাবের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

#