‘বন্দুকযুদ্ধে’ পাংশায় নিহত ২


312 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘বন্দুকযুদ্ধে’ পাংশায় নিহত ২
সেপ্টেম্বর ৪, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
রাজবাড়ীর পাংশায় ডাকাতি মামলার দুই আসামি পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার পর কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

পাংশা থানার ওসি আবু সামা মো. ইকবাল হায়াৎ বলছেন, বৃহস্পতিবার রাত সোয়া ৩টার দিকে উপজেলার পূর্ব পাট্টা বিলবিহারী  গ্রামে গোলাগুলির এই ঘটনা ঘটে।

নিহত ওমর খাঁ (৩৫) পাংশা থানার মৌরাট ইউনিয়নের চরপাড়া গ্রামের জালাল খাঁর ছেলে। আর কামাল হোসেনের (৪৭) বাড়ি ওই থানার কসবাজাইল  ইউনিয়নের শান্তিখোলা গ্রামে; বাবার নাম জিয়ারত মণ্ডল।

এর মধ্যে ওমর খাঁর বিরুদ্ধে ডাকাতি, খুনসহ বিভিন্ন অভিযোগে চারটি এবং কামালের বিরুদ্ধে পাংশা থানার সাবেক ওসি মিজানুর রহমান হত্যাসহ ডাকাতি ও অস্ত্র আইনের পাঁচটি মামলা রয়েছে বলে জানান ওসি।

তিনি বলেন, রাতে দুজনকে গ্রেপ্তারের পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী পূর্ব পাট্টা বিলবিহারী গ্রামের একটি মেহেগণি বাগানে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ।

“সেখানে উপস্থিত ডাকাতদের সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে শুরু করে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ডাকাতদের সহযোগীরা পালিয়ে গেলে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।”

গুলিবিদ্ধ ওমর ও কামালকে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন বলে জানান ওসি।

তার দাবি, এই অভিযানে তিনি নিজে ও চার পুলিশ সদস্য সামান্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দুটি ওয়ানশুটার গান, একটি একনলা বন্দুক ও পাঁচটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।—সুত্র:- বাংলাদেশ প্রতিদিন।