ঘনিষ্ঠ দৃশ্যে সানা খানের আপত্তি


313 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঘনিষ্ঠ দৃশ্যে সানা খানের আপত্তি
অক্টোবর ৮, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
দীর্ঘদিন ধরে মুম্বাই ফিল্মি জগতে পরিচিত নাম সানা খান। ছোট পর্দা থেকে ভিডিও অ্যালবাম সব কিছুতেই অসংখ্য অ্যাসাইনমেন্ট করেছেন। এবার সানার অভিষেক ঘটছে সেলুলয়েডের নায়িকা হিসাবে।

‘ওয়াজা তুম হো’ নামে এই ইরোটিক থ্রিলারের নায়িকা হয়েছেন সানা। অত্যন্ত সাহসী একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। এটা এমন এক চরিত্র যার সঙ্গে একাধিক পুরুষের শারীরিক সম্পর্ক আছে। মুম্বাইয়ে সাহসী অভিনেত্রী বলেই পরিচিত সানা। কিন্তু, সে ধ্যান-ধারণা এবার দূর করতে হচ্ছে। কারণ, সানা ‘ওয়াজা তুম হো’ সিনেমায় একাধিক অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে নাকি সঙ্কোচ করছেন। এমনকী, এ নিয়ে নাকি মানসিক হতাশাতেও ভুগছেন তিনি। তাই, ছবির পরিচালককে অনুরোধ করেছেন যদি, একজন নায়কের সঙ্গে তার ঘনিষ্ট দৃশ্য শুট করা যায়।

কেউ কেউ অবশ্য বলছেন সানা এখন কেন এমন বায়না করছেন? তিনি তো জানতেন যে ছবিটি ‘ইরোটিক থ্রিলার’। এমন একটি সিনেমায় তাকে যে একাধিক সাহসী দৃশ্য শুট করতে হবে তা ভাল করেই জানতেন সানা। অনেকের আবার মত, এই ছবির জন্য সানাকে শরীর দেখানো জামা-কাপড় পরতে হচ্ছে। কিন্তু, সানার শরীরিক গঠন নাকি খুবই সাধারণ। নায়িকাদের মতো চিত্তাকর্ষক নয়। তাই নাকি, একাধিক অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে আপত্তি জানাচ্ছেন তিনি। যদিও এ ব্যাপারে সানার কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।