ঘুর্নিঝড় রোয়ানু ধেয়ে আসছে: শ্যামনগরে মাইকিং করে সর্ব সাধারন কে নিরাপদ আশ্রয়ে যাওয়ার অনুরোধ


3113 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঘুর্নিঝড় রোয়ানু ধেয়ে আসছে: শ্যামনগরে মাইকিং করে সর্ব সাধারন কে নিরাপদ আশ্রয়ে যাওয়ার অনুরোধ
মে ২০, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর।। ঘুর্নিঝড় রোয়ানু ধেয়ে আসছেঃ শ্যামনগরে মাইকিং করে সর্ব সাধারন কে নিরাপদ আশ্রয়ে যাওয়ার অনুরোধ করে শ্যামনগর উপজেলা প্রসাশনের পক্ষ থেকে উপজেলা সদর সহ ১২ ইউনিয়নে মাইকিং করা হচ্ছে। ৪ নং থেকে সংকেতে পরিনত হয়েছে।

এদিকে আবহাওয়া অফিস থেকে মংলা বন্দর অর্থ্যাৎ সুন্দরবন উপকুলীয় শ্যামনগরকে ৫ নং সর্তক সংকেত দেখাতে বলা হয়েছে। উপজেলার সকল সাইক্লোন সেল্টার গুলোতে পতাকা উত্তোলন সহ দ্বায়িত্বরত ব্যক্তিদের কে প্রস্তুত থাকতে বলা হয়েছে। নিরাপদ আশ্রয়ের লক্ষে সকল কে সাইক্লোন সেল্টারে যাওয়ার জন্য প্রস্তুত থাকতে বলা হয়েছে।

বৃহস্পতিবার সুন্দরবন উপকুলীয় শ্যামনগরে ঘুর্নিঝড় রোয়ানু মোকাবেলায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলা টি প্রস্ততি নিতে বিকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্য্যালয়ে এক জরুরী সভা অনুষ্টিত হয় । উপজেলা দুর্যোগব্যবস্থাপনা কমিটির অায়োজনে শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সায়েদ মোঃ মনজুর আলম মহোদয়ের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এস এম মহসীন উল মুলক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাফর রানা, শ্যামনগর হাসপাতালের স্বাথ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খান হাবিবুর রহমান সহ দুর্যোগব্যবস্থাপনা কমিটির সকল সদস্যবৃন্দ।

এদিকে শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সায়েদ মোঃ মনজুর আলম মহোদয়ের সাথে কথা হলে তিনি বলেন, এ বিষয় আমরা সকল প্রস্ততি নিয়েছি, ইউনিয়ন পর্য্যায় ইতি মধ্যে চেয়ারম্যান সাহেবদের কাছে ম্যাসেজ পাঠানো হয়েছে, গ্রামগন্জেরর মসজিদ গুলোর ইমাম সাহেবদের মাধ্যমে ও সর্তক সংকেত টি জানানোর পাশাপাশি সকল কে সজাগ থাকার আহবান করা হয়েছে, পাউবোর ক্ষতিগ্রস্ত এলাকার তালিকা সহ সকল তথ্য ইতিমধ্যে ডিসি স্যারে কাছে পাঠানো হয়েছে। এছাড়া এলাকায় সিসিডিবির কর্মিরা তাদের কাজ শুরু করেছেন।