ঘূর্ণিঝড় আম্ফান উপদ্রুত এলাকায় লিডার্সের সুপেয় পানি বিতরন শুরু


157 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঘূর্ণিঝড় আম্ফান উপদ্রুত এলাকায় লিডার্সের সুপেয় পানি বিতরন শুরু
মে ২৪, ২০২০ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বেসরকারী উন্নয়ন সংগঠন লিডার্স ঘূর্ণিঝড় আম্ফান রেসপন্স কার্যক্রমের আওতায় যে সকল এলাকার মানুষ পানিবন্দি হয়ে অবস্থান করছেন তাদের মাঝে সুপেয় পানি বিতরন কার্যক্রম শুরু করেছে। অদ্য ২৪ মে ২০২০ তারিখে সকাল ৯.৩০ টায় উক্ত পানি বিতরন কার্যক্রম শুভ উদ্বোধন করেন জনাব ভবতোষ কুমার মন্ডল, চেয়ারম্যান ৯ নং বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদ।
পানি বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুর রউফ প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য ৯ নং বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদ। অত্র ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল বলেন বুড়িগোয়ালিনী ইউনিয়নে ভাঙ্গন কবলিত এলাকায় সুপেয় পানির ব্যাপক সংকট দেখা দিয়েছে। এই মহূতে অত্র এলাকার মানুষ খাবার পানির জন্য রাস্তায় লাইন ধরে দাড়িয়ে অপেক্ষা করছে।
বেসরকারী উন্নয়ন সংগঠন লিডার্স উপদ্রুত মানুয়ের জন্য যে সুপেয় পানির ব্যবস্থা করেছে এর জন্য আমি লিডার্সকে ধন্যবাদ জানাই। লিডার্স দৈনিক ৮০০০ লিটার সুপেয় পানি বিতরন করবে এবং এই সহযোগিতা আগামীতে অব্যহত থাকবে। এছাড়াও গতকাল ২৩ মে লিডার্স জরুরী খাদ্য কর্মসুচী শুরু করেছে। গতকাল শ্যামনগর উপজেলায় বুড়িগোয়ালিনী ও গাবুরা ইউনিয়নে খাদ্য সরবরাহ দিয়ে এই কার্যক্রম শুরু করে। লিডার্স আম্ফান রেসপন্স কার্যক্রম সাতক্ষীরা জেলার শ্যামনগর ও আশাশুনি এবংখুলনা জেলার কয়রাতে বাস্তবায়ন করার পরিকল্পনা গ্রহন করেছে।