ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টায় লাভ হবে না : স্বাস্থ্যমন্ত্রী


284 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টায় লাভ হবে না : স্বাস্থ্যমন্ত্রী
আগস্ট ২৬, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ষড়যন্ত্র না করতে বিএনপি নেতাদের পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই। তাই বিএনপি নেতাদের বলি, নির্বাচন নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করে কোনো লাভ হবে না।

শনিবার রাজধানীর শ্যামলীর ২৫০ শয্যা টিবি হাসপাতাল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন। দেশবাসীকে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, উন্নয়নের ধারার অপূর্ণ কাজ শেষ করতে প্রধানমন্ত্রীকে আরও সময় দিতে হবে। সরকার ও দলের মধ্যকার ছোটখাটো ভুলত্রুটির জন্য বিরাগ হয়ে জঙ্গি ও বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয়দাতাদের ভোট দিয়ে বড় ভুল করবেন না। তা করা হলে দেশ আবার অন্ধকারের দিকে চলে যাবে। দেশে জ্বালাও-পোড়াও এবং বোমার মাধ্যমে মানুষ হত্যাকারীদের উত্থান ঘটবে। স্থবির হয়ে যাবে দেশের অর্থনীতি।

সদ্য শেষ হওয়া বিশেষ বিসিএসে যেসব চিকিৎসক উত্তীর্ণ হবেন তাদের নিয়োগ প্রক্রিয়া আগামী অক্টোবর-নভেম্বরের মধ্যে শেষ হবে বলে জানান স্বাস্থ্যমন্ত্রী। তিনি বলেন, অক্টোবর ও নভেম্বরে সাত হাজার চিকিৎসক নিয়োগ দেওয়া হবে। তাদের তিন বছরের জন্য গ্রামে মোতায়েন করা হবে।

হাসপাতালের উপপরিচালক অধ্যাপক ডা. আবু রায়হানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন ডা. রোকেয়া সুলতানা, অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, অধ্যাপক ডা. এমএ আজিজ প্রমুখ। সভা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সব শহীদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।