চট্টগ্রামে এক দিনেই ৪০ জনের করোনা পজিটিভ


146 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
চট্টগ্রামে এক দিনেই ৪০ জনের করোনা পজিটিভ
মে ৮, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড অ্যানিমেল সাইন্সেস ইউনিভার্সিটির (সিভাসু) ল্যাবে ৬১টি নমুনা পরীক্ষা করা হয়। এম মধ্যে ৪০টি পজিটিভ আসে। তাদের মধ্যে দু’জন কক্সবাজার ও খাগড়াছড়ি জেলার হলেও তারা চট্টগ্রামে চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবারের নমুনা পরীক্ষার ফল শুক্রবার দুপুরে সিভিল সার্জন কার্যালয়ে ঘোষণা করে।
জানা যায়, চট্টগ্রামে আক্রান্তদের মধ্যে উপজেলার আছে ১৪ জন। এর মধ্যে সাতকানিয়ায় ৭জন, সীতাকুন্ডের ৫ জন, হাটহাজারীতে একজন এবং বোয়ালখালীতে একজন আছেন। তাছাড়া নগরীতে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ২৬ জন।

তাদের মধ্যে নগরীর অলংকার ও বহদ্দারহাট এলাকার ২ জন, হালিশহরের ৩ জন, কসমোপলিটন, আগ্রাবাদ, মেহেদীবাগ এলাকার ৩ জন, বাকলিয়ায় ৪ জন, নাসিরাবাদ ও মোগলটুলী এলাকায় ২ জন, ইপিজেড এলাকায় ২ জন, ও সরাইপাড়ায় ১ জন আছেন। এছাড়া নগরীর ফিরিঙ্গিবাজার, দামপাড়া, আইসফ্যাক্টরি, মির্জাপুল, সদরঘাট, আমবাগান রেলওয়ে কলোনি, সাগরিকা কাজিরদীঘি এলাকার একজন করে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, ‘সিভাসুর ল্যাবে ৬১টি নমুনা পরীক্ষায় ৪০টি পজিটিভ এসেছে। এদের মধ্যে দু’জন কক্সবাজার ও খাগড়াছড়ি জেলার হলেও তারা চট্টগ্রামে চিকিৎসাধীন আছেন। চট্টগ্রামে আক্রান্তদের মধ্যে উপজেলার আছে ১৪ জন এবং নগরের আছে ২৬ জন।’