চমকে গেলেন অপু বিশ্বাস


302 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
চমকে গেলেন অপু বিশ্বাস
অক্টোবর ১২, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
ভক্তদের কাছে তারকা মানেই ভিন্ন কিছু। স্বপ্নের জগতের মানুষ। পছন্দের তারকার সঙ্গে একটু দেখা করা, সেলফিবন্দি হওয়া, প্রিয় তারকার সঙ্গে সামান্য কথা বলা- এসব মানেই যেন ভক্তদের পরম পাওয়া। এই ভক্তদের জন্যই তারকা তারা। তাই তাদের প্রতি থাকে অগাধ ভালোবাসা।

ভক্তদের মিষ্টি যন্ত্রনা তারকাদের সামান্য বিব্রত করলেও এটাকে তারা ভালোবাসার বহি:প্রকাশ বলেই ধরে নেন। ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ভক্তরা ভালোবেসে তার নামে অনেক ফ্যানপেজে বা গ্রুপ খুলেছেন স্যোস্যাল মাধ্যমে। বৃহস্পতিবার গেল এ নায়িকার জন্মদিন। দিনটিতে ব্যক্তিগত দিক থেকে কোন আয়োজন না রাখলেও অন্য দিনের মতো স্বাভাবিক দিন যায়নি। কাছের বন্ধু বান্ধবরা কেক কেটে সারপ্রাইজ দিয়েছেন এ নায়িকাকে।

তবে অপু সবচেয়ে বেশি অবাক হয়েছেন ভক্তদের কাণ্ড দেখে। অপুর ফ্যান ক্লাবের পক্ষ থেকে পালন করা হয় জন্মদিন। ভক্তদের এমন আয়োজনে চমকে যান এ নায়িকা। সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে কেক কেটে জন্মদিন উদযাপন করেন ভক্তরা।

ভক্তদের এমন আয়োজনে আবেগ আপ্লুত হয়ে অপু বিশ্বাস বলেন, ‘আমরা দর্শক ভক্তদের জন্যই তো কাজ করি। তাদের ভালোবাসাই আমাদের পরম পাওয়া। আমার জন্মদিনে ছোট ছোট ছেলে মেয়েরা এতো বড় আয়োজন করেছে তাতে আমি মুগ্ধ। তাদের এ এমন আয়োজন আমার আগামী দিনে কাজের প্রেরণা যুগাবে। যারা এমন আয়োজন করেছে তাদের সবাইকে আমার পক্ষ থেকে অনেক অনেক ভালোবাসা।’

কোটি টাকার কাবিনখ্যাত এ নায়িকা আরও বলেন, ‘ক্যারিয়ারের শুরু থেকেই সবার কাছে যে ভালোবাসা পেয়েছি তা সত্যি ভুলবার নয়। আজকে আমাকে রীতিমতো চমকে দিলো সবাই। এই আন্তরিকতা সারা জীবন মনে থাকবে। তাদের ভালোবাসার মর্যাদা আমি সদা রাখার চেষ্টা করবো’

বর্তমানে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির কাজ করছেন। তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। অন্যদিকে কলকাতায় ‘শর্টকাট’ নামে আরও একটি চলচ্চিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।