চলে গেলেন বলিউড তারকা ঋষি কাপুর


188 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
চলে গেলেন বলিউড তারকা ঋষি কাপুর
এপ্রিল ৩০, ২০২০ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বলিউড তারকা ঋষি কাপুর আর নেই। বৃহস্পতিবার সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৬৭ বছর।

সংবাদ সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে বৃহস্পতিবার এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ঋষি কাপুর বুধবার গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে মুম্বাইয়ের রিলায়েন্স ফাউন্ডেশনের হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

ঋষি কাপুরের মৃত্যুর খবরটি টুইটারে নিশ্চিত করেন বলিউডের আরেক কিংবদন্তি অমিতাভ বচ্চন। টুইট বার্তায় ঋষি কাপুরের প্রতি শ্রদ্ধা জানিয়ে বচ্চন লিখেছেন, ‘তিনি চলে গেলেন। ঋষি কাপুর কেবলই চলে গেলেন। আমি হতবাক’

ঋষি কাপুর স্ত্রী নিতু কাপুর, ছেলে রনবীর কাপুর ও মেয়ে ঋদ্ধিমা কাপুরকে রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে এক বছরেরও বেশি সময় ধরে চিকিৎসা করিয়ে গত বছরের সেপ্টেম্বরে ভারতে ফেরেন তিনি।

ইমরান হাসমির ‌’বডি’ ছবিতে সর্বশেষ ঋষি কাপুরকে শেষ দেখা যায়। ছবিটি গত ডিসেম্বরে মুক্তি পায়। এরপর তাঁকে দেখা যাবে ‌‌’দ্য ইনটার্ন’ এর হিন্দি রিমেকে দীপিকা পাড়ুকোনের সঙ্গে। নিউ ইয়র্ক থেকে ফেরার পর ‌’শর্মাজি নমকিন’ নামে জুহি চাওলার সঙ্গে শ্যুটিং শুরু করেন একটি ছবির। কিন্তু এই ছবির শুটিং শেষ করতে পারেননি তিনি। বিদায় নিতে হলো চিরতরে।