চলে গেলেন রতœগর্ভা আনোয়ারা বেগম, সর্বত্র শোকের ছায়া


1010 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
চলে গেলেন রতœগর্ভা আনোয়ারা বেগম, সর্বত্র শোকের ছায়া
এপ্রিল ২১, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আমিনা বিলকিস ময়না ::
বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী’র পিএস তৌহিদুর রহমানের ‘মা’ রতœগর্ভা আনোয়ারা বেগম (৯০) আর নেই। বার্ধক্যজনিত কারনে কিছুদিন যাবত তিনি অসুস্থ থাকার পর শুক্রবার সকালে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আনোয়ারা বেগমের কনিষ্ঠ ছেলে সাতক্ষীরা সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা: শামছুর রহমান। আনোয়ারা বেগম সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি ইউনিয়নের চুপড়িয়া গ্রামের সমাজ সেবক কেরামত বিশ্বাসের স্ত্রী। মৃত্যুকালে তিনি ৪ মেয়ে ৬ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গিয়েছেন।

গ্রামীণ ব্যাংকের এজিএম মিজানুর রহমান তার বড় ছেলে। ব্যবসায়ী হাবিবুর রহমান ও আতাউর রহমান এবং সোনার বাংলা স্কুলের শিক্ষক আসাদুর রহমান তার সন্তান। আনোয়ারা বেগমের মৃত্যুর সংবাদ শুনে সেখানে ছুটে যান, ডা: জাহাঙ্গীর, ডা: হাসানুজ্জামান, ডা: তানভীর, ওয়ার্কার্স পার্টির

সম্পাদক মন্ডলীর সদস্য সাবীর হোসেন, ফাহিমুল হক কিসলু, সদস্য নাসরিন খান লিপি, মফিজুল হক জাহাঙ্গীর, ওয়ার্কার্স পার্টির ঝাঊডাঙ্গা প্রাথমিক কমিটির নেতা প্রভাষক রাশেদ রেজা তরুন, প্রভাষক মাশহাদুর রহমান সোহাগ, মুজিবর রহমান, আবু হাসান, প্রভাষক সোহাগ হোসেন, সাদিকুল

ইসলাম মিলন, সাদিকুর রহমান, বাংলা টিভি ও দৈনিক সত্যপাঠের সাংবাদিক আমিনা বিলকিস ময়না, দেশ টিভি ও বিডি নিউজের সাতক্ষীরা প্রতিনিধি শরীফুল্লাহ কায়সার সুমনসহ অসংখ্য গুণগ্রাহী এবং জেলার গণ্যমান্য ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।
##