চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার ৩ যাত্রী নিহত


277 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
অক্টোবর ২২, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

চাঁদপুরের হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশার ৩ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। সোমবার ভোরে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের বাকিলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- এম হোসেন (৪৫), তার ছেলে একরাম হোসেন (২২) এবং আবু সুফিয়ান (৪০)। তাদের বাড়ি শাহরাস্তি উপজেলার উয়ারুক এলাকায়।

এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরো দু’জন। আহতদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন বলেন, সোমবার ভোরে চারজন যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা শাহরাস্তি উপজেলার উয়ারুক বাজার থেকে চাঁদপুরের দিকে যাচ্ছিলো। অটোরিকশাটি বাকিলার কাছে এলে অন্য একটি ভারি যান সামনে থেকে ধাক্কা দেয়। পুলিশের ধারণা, যে যানটি অটোরিকশাকে ধাক্কা দিয়েছে সেটি কাভার্ডভ্যান হতে পারে। খুব ভোরে দুর্ঘটনা ঘটায় এবং রাস্তায় লোক না থাকায় দুর্ঘটনা ঘটিয়ে ঘাতক যানটি দ্রুত চলে যায় এবং কেউ তা দেখতে পায়নি।

ওসি আলমগীর আরও বলেন, দুর্ঘটনার শিকার অটোরিকশার ভেতরে ও বাইরে মাছ শিকারের বড়শি এবং জাল পাওয়া গেছে। এ থেকে ধারণা করা হচ্ছে নিহত ও আহত যাত্রীরা মাছ শিকার করতে চাঁদপুরে যাচ্ছিলো।

ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে এবং নিহত যাত্রীদের মরদেহ হাজীগঞ্জ মডেল থানায় নেওয়া হয়েছে।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিদর্শক ফরিদ আহমেদ বলেন, ধারণা করা হচ্ছে কাভার্ডভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়েছে।