বিষপানে ইবি ছাত্রের আত্মহত্যা


290 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিষপানে ইবি ছাত্রের আত্মহত্যা
ডিসেম্বর ১, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

ঝিনাইদহ শহরের মহিষাকুন্ডু পাড়ায় আজিমুদ্দীন (২৪) নামে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-কোরআন বিভাগের এক ছাত্র বিষপানে আত্মহত্যা করেছেন।

শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি মহিষাকুন্ডু গ্রামের আব্দুল হান্নান মহুরির ছেলে।

নিহতের দাদা আব্দুল মালেক জানান, চাকরি না পেয়ে কিছুদিন যাবত হতাশায় ভুগছিলেন আজিমুদ্দীন। এক পর্যায়ে বৃহস্পতিবার তিনি বিষপান করেন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

আব্দুল মালেক আরও জানান, আল-কোরআন বিষয়ে মাস্টার্স পাস করার পর আজিমুদ্দীন ঝিনাইদহ জেলা প্রশাসকের দপ্তরসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে চাকরির আবেদন করেন। কিন্তু কোন জায়গায় তার চাকরি হয়নি।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মহিউদ্দীন বলেন, শুনেছি চাকরি না পেয়ে আজিমুদ্দীন আত্মহত্যা করেছে। ছেলেটি খুব নম্র-ভদ্র হিসেবে এলাকায় পরিচিত। বেশ কিছুদিন সে পঞ্চগ্রাম জামে মসজিদে ইমামতিও করেছে।

অন্যদিকে প্রতিবেশিরা জানায়, পাবনার একটি মেয়ের সঙ্গে তার সম্পর্ক ছিল। দুই বছর আগে মেয়েটির বিয়ে হয়ে যায়। গত বৃহস্পতিবার মেয়েটি আজিমুদ্দীনের সঙ্গে দেখা করে তার কাছে ফিরে আসার প্রস্তাব দেয়। ওই দিনই শহরের হামদহ এলাকায় আজিমুদ্দীন বিষপান করে।

তবে প্রেমের কারণে বিষপানের বিষয়টি অস্বীকার করে আব্দুল মালেক জানান, ময়নাতদন্তের জন্য আজিমুদ্দীনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।