চিংড়ি চাষকে আধুনিকায়ন, সমৃদ্ধ ও যুগোপযোগী করা হবে : নারায়ণ চন্দ্র চন্দ্র


326 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
চিংড়ি চাষকে আধুনিকায়ন, সমৃদ্ধ ও যুগোপযোগী করা হবে : নারায়ণ চন্দ্র চন্দ্র
মার্চ ৩, ২০১৭ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস.এম আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা (খুলনা) ॥
খুলনার পাইকগাছায় চিংড়ি উৎপাদনে পাইকগাছাসহ এ অঞ্চল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন উল্লেখ করে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ (এমপি) বলেছেন, চিংড়ি চাষকে আধুনিকায়ন, আরো সমৃদ্ধ, যুগোপযোগী করতে চিংড়ি চাষী ও ব্যবসায়ীসহ সংশ্লিষ্টদের মতামতের গুরুত্ব দেয়া হবে।

পানি ব্যবস্থাপনা ও স্লুইচ গেটের নিয়ন্ত্রণ চিংড়ি চাষীদের হাতে তুলে দেয়া হবে এবং গেট ও গেটের খাল কোন ইউপি চেয়ারম্যান ও মেম্বররা ইজারা দিলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তিনি শুক্রবার বিকেলে পাইকগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ফকরুল হাসানের সভাপতিত্বে স্থানীয় মৎস্য অধিদপ্তর আয়োজিত চিংড়ি চাষী ও চিংড়ি ব্যবসায়ীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন, খুলনা বিভাগীয় উপ-পরিচালক (মৎস্য) রনজিত কুমার পাল, পাইকগাছা উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স.ম. বাবর আলী, মেয়র সেলিম জাহাঙ্গীর, ওসি (তদন্ত) জাবীদ হাসান, ভাইস চেয়ারম্যান মাওঃ কামাল হোসেন ও শাহানারা খাতুন, মৎস্য কর্মকর্তা শহিদুল্লাহ।

উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সাচিবনেতা ডাঃ শেখ মোঃ শহিদউল্লাহ, জেলা মৎস্য কর্মকর্তা শামীম হায়দার, ইউপি চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান, ব্যবসায়ী ও চিংড়ি চাষীদের মধ্যে বক্তব্য রাখেন, গোলাম কিবরিয়া রিপন,

পাইকগাছা প্রেসক্লাব সভাপতি জি,এম, মিজানুর রহমান মিজান, শেখ জালাল উদ্দীন, দাউদ শরীফ, মাশফিয়ার রহমান সবুজ, জি,এম, ইকরামুল হক, এস,এম, সামছুর রহমান, আবুল কালাম আজাদ।
##