চিকিৎসার জন্য ব্যাংককে লাকী আখন্দ


446 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
চিকিৎসার জন্য ব্যাংককে লাকী আখন্দ
সেপ্টেম্বর ১৩, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
উন্নত চিকিৎসার জন্য সংগীতশিল্পী লাকী আখন্দকে থাইল্যান্ডে নিয়ে গেছে তার পরিবার। ব্যাংককের পায়থাই হাসপাতালে চলছে তার চিকিৎসা।

লাকী আখন্দের পারিবারিক এক সূত্র জানিয়েছে, নানা পরীক্ষা-নিরীক্ষা করছেন সেখানকার চিকিৎসকরা। তবে তার সমস্যা সম্পর্কে কোনো সুনিশ্চিত তথ্য এখন পর্যন্ত পাওয়া যায়নি।

ব্যাংকক যাওয়ার আগে ১ সেপ্টেম্বর লাকী আখন্দকে ভর্তি করা হয়েছিল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে। সেখানে সিসিইউতে ছিলেন সপ্তাহখানেক। হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রধান চৌধুরী মেশকাত আহমেদের তত্ত্বাবধানে ছিলেন তিনি।

বিএসএমএমইউ-তে অবস্থান করার সময় লাকী আখন্দের বড় মেয়ে মাম-মিন্তি গ্লিটজকে জানিয়েছিলেন, “বাবার সমস্যা ক্রমশ গুরুতর হচ্ছে। এখানে উন্নত চিকিৎসা হবে না। আমরা বাবাকে নিয়ে থাইল্যাণ্ডে যাচ্ছি। সেখানে পায়থাই হাসপাতালে ভর্তি করানো হবে বাবাকে।”

সে সময় অসংখ্য জনপ্রিয় গানের এই স্রষ্টা গ্লিটজকে জানিয়েছিলেন, উন্নত চিকিৎসার জন্য তিনি কারও কাছে ‘হাত পাতবেন না’। শুভাকাঙ্ক্ষী ও বন্ধুদের তিনি যে কোনো তহবিল সংগ্রহ কার্যক্রম থেকে বিরত থাকতেও অনুরোধ জানিয়েছিলেন।

তবে লাকী আখন্দের শুভাকাঙ্ক্ষীরা কৃতী এই শিল্পীকে সুস্থ করে তোলায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। প্রধানমন্ত্রীর কাযর্ালয় থেকে ‘ইতিবাচক’ সাড়া পাওয়া গেছে বলেও জানা গেছে।—সুত্র:-বিডিনিউজ।