চুকনগরে উপজেলা ছাত্রলীগ নেতা ও তার ভাই র‌্যাবের হাতে আটক


479 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
চুকনগরে উপজেলা ছাত্রলীগ নেতা ও তার ভাই র‌্যাবের হাতে আটক
অক্টোবর ৩, ২০১৭ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গাজী আব্দুল কুদ্দুস, চুকনগর (খুলনা) প্রতিনিধি ::

ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক স.ম কবিরুল ইসলাম ও তার বড় ভাইকে চুকনগরের নিজ বাড়ি থেকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-৬ এর র‌্যাব-৬’র লেঃ কর্নেল মোঃ জাহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার দুপুরে উপজেলার চুকনগরের নিজ বাসভবন থেকে তাদের আটক করেন বলে জানা গেছে।

তিনি জানান ডুমুরিয়া উপজেলা উপজেলার আটলিয়া ইউনিয়নের চুকনগর এলাকায় অভিযান চালিয়ে মৃত সাজ্জাত আলী সরদারের পুত্র কামরুল ইসলাম সরদার (৪৫) ও তার ছোট ভাই স,ম কবিরুল ইসলাম (৩৫) আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে চাকরীর প্রলোভন দেখিয়ে টাকা আতœসাৎ এবং বিভিন্ন উপায়ে একাধিক ব্যাক্তির টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।

আটককৃতদের কাছ থেকে ২টি মোটর সাইকেল, পত্রিকার নিয়োগ বিজ্ঞপ্তি, ভুয়া নিয়োগপত্র, সার্টিফিকেট ও ছবি জব্দ করা হয়েছে। সন্ধ্যা ৬টায় এ রিপোর্ট লেখার সময় তিনি বলেন তাদের জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদে ১৮ লাখ টাকার মত আত্মস্বাতের প্রমান পাওয়া গেছে। আরও জিজ্ঞাসাবাদ চলছে,আরও কোন তথ্য পাওয়া গেলে পওে জানানো হবে।

তবে আটককৃতদের মধ্যে কেউ নির্দোষ থাকলে জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয়া হবে বলেও জানান তিনি। চক্রের আরও এক সদস্য খুলনার জাহানাবাদ এলাকায় অবস্থান করছে বলে আমরা জানতে পেরেছি। তাকে গ্রেফতারের জন্যে অভিযান চলছে। এ ছাড়া ইতোপূর্বে ওই চক্রের আরও সদস্যকে ঢাকা থেকে র‌্যাব-১ আটক করেছে বলে জানান তিনি।
##