চুকনগরে নিরাপদ সড়ক দিবস উদযাপন


51 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
চুকনগরে নিরাপদ সড়ক দিবস উদযাপন
অক্টোবর ২২, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

চুকনগর প্রতিনিধি ॥
চুকনগর হাইওয়ে পুলিশ থানার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস উৎযাপন উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় দিকে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে থানা চত্ত্বরে অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ আলমের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম। বক্তব্য রাখেন চুকনগর ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্য্ক্ষ এস এম জুলফিকার আলী জুলু, ডুমুরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক জিএম ফারুক হোসেন, এস আই আরশাফুল আলম, এএসআই হুমায়ন করিব, অধ্যাপক মনিরুল ইসলাম ব্রাউন, অধ্যাপক হাফিজ মাহমুদ, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য জাকির হোসেন মিল্টন, নিরাপদ সড়কের ইউনিয়ন সভাপতি মাহাবুর রহমান, শ্রমিক নেতা শংকর ঘোষ, মাহাবুব আলম সোহাগ, চুকনগর আঞ্চলিক বাস মালিক সমিতির সড়ক সম্পাদক নিতাই রায়, রফিকুল ইসলাম, কামরুজ্জামান শাহিন, অসীম রাহা, রফিকুল ইসলাম, ইউসুফ শেখ প্রমুখ।

#

চুকনগরে বীর মুক্তিযোদ্ধা হরেন্দ্রনাথ মন্ডল আর নেই রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত অনুষ্ঠান সম্পন্ন

চুকনগর প্রতিনিধি ॥
চুকনগরে বীর মুক্তিযোদ্ধা হরেন্দ্রনাথ মন্ডল আর নেই। সোমবার রাতে তিনি হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত অনুষ্ঠান সম্পন্ন।
জানা যায়, গত ১মাস আগে তারিখে ডুমুরিয়া উপজেলার বয়ারসিং গ্রামের বাসিন্দা ও বীর মুক্তিযোদ্ধা হরেন্দ্রনাথ মন্ডল (৬৭) হৃদ রোগে আক্রান্ত হন। সে সময় তাকে খুলনার নিউ লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় সোমবার রাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মূত্যুকালে তিনি স্ত্রী,১পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছে। এদিকে তার মূত্যুর সংবাদ শুনে জেলা আ’লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম, ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ হোসেন জোয়াদ্দার, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মানিক, স্থানীয় ইউপি চেয়ারম্যান এ্যাডঃ প্রতাপ কুমার রায়, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক জিএম ফারুক হোসেন, চুকনগর শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন সমাজ সেবক শেখ হেলাল উদ্দীন, মুক্তিযোদ্ধা বিমল রায়, অজিত সরদার, ইউপি সদস্য আব্দুল হালিম মুন্না, অসীম বিশ্বাস প্রমুখ ব্যক্তি তার বাড়িতে ছুটে যান এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া জেলা প্রশাসক মোঃ হেলাল হোসেন এবং ডুমুরিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ বেগমের পক্ষ থেকে একটি প্রতিনিধি দলের উপস্থিতিতে তাকে গার্ড অব অনার প্রদান ও রাষ্ট্রীয় মর্যাদায় শেষ কৃত সম্পন্ন করা হয়।