চুকনগরে প্রতিভা সংস্থার উদ্যোগে বিশ্ব নারী দিবস উৎযাপন


171 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
চুকনগরে প্রতিভা সংস্থার উদ্যোগে বিশ্ব নারী দিবস উৎযাপন
মার্চ ৮, ২০২০ খুলনা বিভাগ প্রবাস ভাবনা
Print Friendly, PDF & Email

চুকনগর প্রতিনিধি ॥
চুকনগরে প্রতিভা সংস্থার উদ্যোগে এবং দলিত ও ইউএনডিপির সহযোগীতায় বিশ্ব নারী দিবস উৎযাপন উপলক্ষ্যে র‌্যালি, মানব বন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০টায় একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাসষ্ট্যান্ড চত্বরে মানব বন্ধনের এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রতিভা সংস্থার নিবাহী পরিচালক গোলাপী দাস। প্রধান অতিথির বক্তব্য রাখেন চুকনগর ক্যাথলিক মিশনের ফাদার রকি গমেজ। গোবিন্দ দাসের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন শিক্ষিকা মিনারা ইসলাম, প্রতিভা সংস্থার এ্যাডভোকেসি অর্গানাইজার গোবিন্দ দাস, মনিষা দাস, অমল দাস, মুকুল দাস, সামিয়া খাতুন, ফারিয়া খাতুন প্রমুখ।

#

চুকনগরে ২টি মুদির দোকানে দুঃসাহসিক চুরি,

চুকনগর প্রতিনিধি ॥ চুকনগর বাজারে ২টি মুদির দোকানের উপরের চালের টিন কেটে ভিতরে প্রবেশ দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। খোয়া গেছে নগত টাকাসহ প্রায় ১০লক্ষ টাকার মালামাল।
সরজমিনে গিয়ে জানা জানা, শনিবার দিবাগত গভীর রাতের কোন এক সময় চোর সিন্ডিকেটের সদস্যরা রিপন মন্ডলের রিপন ষ্টোরের দোকানের চালের উপরের টিন কেটে ভিতরে প্রবেশ করে নগত টাকাসহ প্রায় ৫লক্ষ টাকার মালামাল নিয়ে যায় এবং একই কৌশল অবলম্বন করে সঞ্জয় ঘোষের পলাশ ষ্টোর সম-পরিমান টাকার মালামাল নিয়ে যায় চোরেরা।