চুকনগর সংবাদ ॥ গলায় ওড়না পেচিয়ে কিশোরীর অকাল মৃত্যু


251 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
চুকনগর সংবাদ ॥ গলায় ওড়না পেচিয়ে কিশোরীর অকাল মৃত্যু
মে ৯, ২০১৮ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আব্দুল কুদ্দুস,চুকনগর ::
চুকনগরে ইজিবাইকের চাকায় গায়ের ওড়না পেচিয়ে গলায় শ্বাসরোধ হয়ে এক কিশোরীর করুন মূত্যু হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে চুকনগর খুলনা মহাসড়কের চাকুন্দিয়া মাদ্রাসার সন্নিকটে এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়,বুধবার সাড়ে ১১টার দিকে যশোর জেলার কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের স্বপন বিশ্বাসের কন্যা কাকলী বিশ্বাস (১৪) তার ছোট বোনকে নিয়ে চুকনগর বাজার থেকে ইজিবাইক যোগে ডুমুরিয়া উপজেলার বরাতিয়া গ্রামে বোনের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। দুপুর ১২টার দিকে ইজিবাইকটি চুকনগর খুলনা মহাসড়কের চাকুন্দিয়া মাদ্রাসার সন্নিকটে পৌছুলে তার গায়ের ওড়না ইজিবাইকের পিছনের চাকায় পেচিয়ে তার গলার সাথে আটকে যায়। ঘটনাস্থলেই তার করুন মূত্যু হয়। এ সময় সুচতুর ইজিবাইক চালক মূত্যু লাশটি রাস্তার উপর ফেলে রেখেই ঘটনাস্থল হতে দ্রুত পালিয়ে যান। পরে পথচারীরা কিশোরীকে উদ্ধার করে মোটর সাইকেল যোগে স্থানীয় ক্লিনিকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মূত্যু বলে ঘোষণা করেন।
##
আঁঠারমাইল মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি শরিফুল ইসলাম
চুকনগর (খুলনা) প্রতিনিধি ::

খুলনা মটর শ্রমিক ইউনিয়নের শাখা আঁঠারমাইল মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি হিসাবে মোঃ শরিফুল ইসলামের নাম ঘোষনা করা হয়েছে। গত ৮মে খুলনা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন বিপ্লব সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।
প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আরও জানানো হয় কমিটির সভাপতি মোঃ জাকির হোসেনকে অব্যহতি দিয়ে অদ্য ৮মে থেকে তার পরিবর্তে ঐ পদে মোঃ শরিফুল ইসলামকে সভাপতি ঘোষণা করা হল।
##
চুকনগরে ঘোষড়া গ্রামের অবকাঠামো উন্নয়ন কাজ আজও শুরু হয়নি
চুকনগর (খুলনা) প্রতিনিধি ::

চুকনগরের মাগুরাঘোনা ইউনিয়নের ঘোষড়া গ্রামের অবকাঠামো উন্নয়ন কল্পে দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রালয়ের বরাদ্ধকৃত ২ কোটি ১৮ লক্ষ টাকার কাজ আজও শুরু হয়নি। প্রকল্পের মধ্যে রয়েছে গ্রামের অভ্যন্তরীন রাস্তার পাইলিং ও হেরিংবোন। এখন শুষ্ক মৌসুমে দ্রুত কাজ শুরু না করলে নির্ধারিত সময়ে প্রকল্পের কাজ শেষ না হবার আশংকা করছে এলাকাবাসী। আঠারমাইল-সাতক্ষীরা মহাসড়কের কাঞ্চনপুর পোড়াপাড়া মোড় হতে শিরাশুনী মোড় পর্যন্ত দুপাশে রয়েছে একাধিক মৎস্য ঘের। ঘের করার কারণে রাস্তার দু‘পাশ ধ্বসে গেছে। এর ফলে জনসাধারনের চলাচলে চরম অসুবিধার সৃষ্টি হয়েছে। সূত্রে প্রকাশ বর্তমানে গুরুত্বপূর্ণ এ রাস্তাটির উন্নয়নে ২ কোটি ১৮ লক্ষ টাকা বরাদ্ধ হয়েছে। ইতোমধ্যে রাস্তাটি সংস্কারের জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানকে ওয়ার্ক পারমিট প্রদান করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও ঠিকাদারী প্রতিষ্ঠান এখনও পর্যন্ত কাজ শুরু করেনি। এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটির উন্নয়নে মৎস্য ও প্রানি সম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপির প্রচেষ্টায় এ প্রকল্পটি অনুমোদন হয়। বর্ষা মৌসুম আগত হওয়ায় এলাকাবাসী দ্রুত প্রকল্পটির কাজ শুরু করার জন্য সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষের নিকট জোর দাবী জানিয়েছে। এ ব্যাপারে কন্ট্রাকটর বাবলুর রহমান বলেন,রাস্তাটির ওয়ার কোয়াটার এখনও হয়নি,হলেও রাস্তার কাজ শুরু করব।
##