মাদক পাচারকারীদেরকে কঠোর হস্তে দমন করা হবে : দেবহাটায় বিজিবির রিজিয়ন কমান্ডার


301 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাদক পাচারকারীদেরকে কঠোর হস্তে দমন করা হবে : দেবহাটায় বিজিবির রিজিয়ন কমান্ডার
জানুয়ারি ১২, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :
যশোর বিজিবির রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল ফরিদ হাসান পিএসসি বলেছেন, চোরাচালানী, মানব ও মাদক পাচারকারীদেরকে কঠোর হস্তে দমন করা হবে।

সীমান্তে সকল অপরাধ নির্মূলে জনসাধারনের পাশাপাশি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা প্রয়োজন উল্লেখ করে তিনি বলেন, অপরাধ করলে বিচার হবে।

ভবিষ্যৎ প্রজন্মকে বাচাতে নিজের সন্তানদেরকে রক্ষা করতে মাদক থেকে দূরে থাকতে হবে।
তিনি বলেন, যারা গরু আনতে অবৈধভাবে ভারতে যাবে তাদের বিরুদ্ধে ২ টি মামলা হবে বলে তিনি সকলকে সতর্ক করে দেন।
দেবহাটায় সীমান্ত অপরাধ নির্মূলে জনসচেনতার লক্ষ্যে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখাকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় দেবহাটা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় বিজিবির ৩৪ ব্যাটলিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মাকছুদ আহমেদ পিএসসির সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুন, দেবহাটা থানার ওসি মোস্তাফিজুর রহমান, ৩৪ বিজিবির ইন্„টেলিজেন্স অফিসার মেজর আব্দুল্লাহ আল মামুন, দেবহাটা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পাভিন, ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, কুলিয়া ইউপি চেয়ারম্যান আসাদুল হক, ৩৪ বিজিবির মেডিকেল অফিসার ক্যাপ্টেন রেজওয়ান আহমেদ, অপারেশন অফিসার লেঃ ওসামা রোজদি, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক আবু তালেব প্রমুখ।

সভায় বিজিবির বিভিন্ন কর্মকর্তা, সাংবাদিক ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।