ছাগলে ধানের বীজ খাওয়ায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা, নারী আটক


167 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ছাগলে ধানের বীজ খাওয়ায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা, নারী আটক
জানুয়ারি ২৭, ২০২২ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বরিশালের হিজলা উপজেলায় ছাগলে ধানের বীজ খাওয়াকে কেন্দ্র করে কাঞ্চন আলী রাঢ়ী (৬৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত কাঞ্চন ওই এলাকার মৃত আলী আহমেদ রাঢ়ীর ছেলে। এ ঘটনায় এক নারীকে আটক করেছে পুলিশ।

ওই উপজেলার হিজলা-গৌরবদী ইউনিয়নের বিশর গ্রামে গত বুধবার (২৬ জানুয়ারী) বেলা ১২টার দিকে কাঞ্চন আলীকে কুপিয়ে আহত করার পর একই দিনে দিবাগত রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে প্রেরন করা হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দিন দফাদার জানান, নিহত কাঞ্চনের ছাগল গতকাল বুধবার দুপুরে প্রতিবেশী মোল্লা বংশের এক ব্যক্তির ক্ষেতের ধানের বীজ খায়। এ নিয়ে কাঞ্চনের সাথে প্রতিপক্ষ মোল্লা গ্রুপের বাদানুবাদ এবং এক পর্যায়ে সংঘর্ষ হয়। এসময় মোল্লা গ্রুপের মিরন মোল্লা, মহিউদ্দিন, শাহাবুদ্দিন, ইমরান, ইমন, রাসেল ও কামালসহ অন্যান্যরা কাঞ্চনকে কুপিয়ে এবং পিটিয়ে আহত করে। স্থানীয়রা প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হলে রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

হিজলা থানার ওসি ইউনুস মিয়া বলেন, বৃদ্ধ কাঞ্চন হত্যায় জড়িত থাকার অভিযোগে ফাতেমা বেগম নামে এক নারীকে আটক করা হয়েছে। অন্যান্যদের আটকের চেস্টা চলছে। দুই গ্রুপের সংঘর্ষে প্রতিপক্ষ গ্রুপেরও একজনকেও আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরন করা হয়েছে বলে জানান ওসি। এ ঘটনায় মামলঅ দায়ের সহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।