ছাত্রলীগকে আরো শক্তিশালী হতে হবে : মিসেস রিফাত আমিন এমপি


583 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ছাত্রলীগকে  আরো শক্তিশালী হতে হবে :  মিসেস রিফাত আমিন এমপি
জানুয়ারি ১৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এস এম সেলিম হোসেন :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙ্গালী জাতীর গর্ব। বঙ্গবন্ধুর মাধ্যমে  আজ আমরা একটি জাতি, একটি স্বাধীন দেশ ও একটি পতাকা পেয়েছি। এদেশেরই একটি কুচক্রী মহল হীন স্বার্থ চরিতার্থ  করার জন্য ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান কে  হত্যা করে। এক মুজিবকে হত্যা করা হলেও এদেশে তৈরী হয়েছে লক্ষ মুজিব।

আমাদের সম্মিলিত প্রচেষ্টায় এদেশ থেকে দুর্নীতি চিরতরে নির্মূল করতে হবে। তিনি আরোও বলেন বাংলাদেশ স্বাধীন হওয়ার পর থেকে এদেশের নারীদের অবস্থা ছিল খুবেই শোচনীয়। বর্তমান সরকার ক্ষমতায় আসার পরে নারীরা পেয়েছে তাদের ন্যার্য অধিকার।
ছাত্রলীগ বাংলাদেশের ঐতিহ্যবাহী সংগঠন। জাতির জনকের আর্দশ বুকে ধারন করে এ সংগঠন এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। দেশের শান্তিশৃঙ্খলা প্রতিষ্ঠায় ছাত্রলীগকে আরো শক্তিশালী হতে হবে।

এ্যাড. আব্দুর রহমান কলেজ ছাত্রলীগের সম্মেলন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মিসেস রিফাত আমিন এসব কথা বলেন।

১নং ওয়ার্ড যুবলীগের সহযোগিতায় এ্যাড. আব্দুর রহমান কলেজ চত্তরে বেলা ১২ টায় এ সভা অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আরিফুল ইসলামের সভাপতিত্বে ও ১৩ নং লাবসা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিজভী আহমেদের পচিালনায় আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হুসাইন সুজন, সাধারণ সম্পাদক শেখ এহসান হাবিব অয়ন, ১৩নং লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড. মোস্তাফিজুর রহমান, ১৩নং লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সজল, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এনামুজ্জামান নিপ্পন, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আহসান হাবিব লিমন। অনুষ্ঠান শেষে এ্যাড. আব্দুর রহমান কলেজের ছাত্রলীগের কলেজ সভাপতি পদে মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ও সামিউল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক করে  আংশিক কমিটি ঘোষনা করেন অনুষ্ঠানের সভাপতি মোঃ আরিফুল ইসলাম। উক্ত কমিটিকে এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য বলা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি শীতার্থদের মাঝে কম্বর বিতরণ করেন।