ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা ফারুককে হেয় প্রতিপন্ন করায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সংবাদ সম্মেলন


2106 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা ফারুককে হেয় প্রতিপন্ন করায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সংবাদ সম্মেলন
আগস্ট ৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

রাহাত রাজা :
কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক কাজী ফারুক হোসেনকে হেয় প্রতিপন্ন করে স্থানীয় একটি কুচক্রি মহল গত বুধবার তার (ফারুকের) বিরুদ্ধে কাল্পনিক নানা তথ্য তুলেধরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে। ওই সংবাদ সম্মেলনের প্রতিবাদে  কেন্দ্রীয় নেতা কাজী ফারুকের পক্ষে পাল্টা সংবাদ সম্মেলন করেছে সাতক্ষীরা জেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে জেলা ছাত্রলীগ এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।  লিখিত বক্তব্য পাঠ করেন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হুসাইন সুজন।

তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃতি সন্তান কাজী ফারুক হোসেনের বিরুদ্ধে কালিগঞ্জের একাধিক মামলার আসামী সালম গং যে সংবাদ সম্মেলন করেছে তা সম্পূর্ণ মিথ্যে ও ভিত্তিহীন।

ছাত্রলীগ নেতা কাজী ফারুক  শুধু সাতক্ষীরা নয়, এখন তিনি সমগ্র দেশের সম্পদ। শিক্ষা জীবনের ১০ বছর তিনি মুক্তিযুদ্ধে স্বপক্ষের রাজনীতি ও টিউশনি করে লেখাপড়া করেছেন, অর্জন করেছেন বিশ্ববিদ্যালয়ের মেধা তালিকায় শীর্ষ স্থান। তিনি যতবার এলাকায় এসেছেন, ততবারই এলাকার শিক্ষার্থীদের মধ্যে মুক্তিযুদ্ধ ও বিজ্ঞানভিত্তিক বই বিতরণ করেছেন। কিন্তু তাকে হেয় প্রতিপন্ন করতে একাধিক মামলার আসামি কালিগঞ্জের জনৈক কাজী আব্দুস সালাম, কাজী আবু হানিফ ও মীর আলী সংঘবদ্ধভাবে সংবাদ সম্মেলন করে কাজী ফারুকের নামে মিথ্যা তথ্য সরবরাহ করেছে। তাদের উদ্দেশ্য, কাজী ফারুককে সমাজের কাছে হেয়পতিপন্ন করা। তার রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করা।

সংবাদ সম্মেলনে কাজী ফারুকের নামে মিথ্যা তথ্য সরবরাহকারী একাধিক মামলার আসামি কালিগঞ্জের কাজী আব্দুস সালাম, কাজী আবু হানিফ ও মীর আলীর বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানানো হয়। একই সাথে যেসব পত্রিকায় ওই বিতর্কীত সংবাদ সম্মেলন প্রকাশিত হয়েছে তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অয়নসহ জেলা ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।