ছাত্রলীগ নেতাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে রাবিতে মানববন্ধন


295 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ছাত্রলীগ নেতাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে রাবিতে মানববন্ধন
এপ্রিল ৬, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ীভাবে বহিষ্কৃত তিন ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহারের  দাবিতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বুধবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে তারা এ মানববন্ধনের আয়োজন করে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, রাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, ফয়সাল আহম্মেদ রুনু, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক টগর মুহা. সালেহ, উপ-ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, অবিলম্বে স্থায়ীভাবে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের পুনরায় ছাত্রত্ব ফিরিয়ে দিন। তারা দাবি করেন, আজ আপনারা যে চেয়ারে বসে আমাদের নেতাকর্মীদের বহিষ্কারের আদেশ দিচ্ছেন মনে রাখবেন যদি আওয়ামীলীগ ও ছাত্রলীগ ক্ষমতায়  না থাকত তবে আপনারা ওই চেয়ারে বসতে পারতেন না। তারা বলেন, আমরা আপনাদের সন্তান তুল্য আমরা ভুল করতেই পারি সেজন্য লঘু পাপে গুরু দন্ডে দ-িত করে তাদের জীবনটা নষ্ট করবেন না। এসময় দাবি না মানলে আরো কঠোর কর্মসূচির হুমকি দেন বক্তারা।

উল্লেখ্য, গত ২৮ মার্চ অনুষ্ঠিত সিন্ডিকেটের সভায় প্রধান প্রকৌশলীকে মারধরের ঘটনায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদ আল হোসেন তুহিন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তন্ময় আনন্দ অভি এবং হবিবুবর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশীদ মামুনকে বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।