ছাত্র পেটানোর মামলায় প্রধান শিক্ষক আনছার আলী আটক


600 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ছাত্র পেটানোর মামলায় প্রধান শিক্ষক আনছার আলী আটক
এপ্রিল ১৯, ২০১৭ কলারোয়া
Print Friendly, PDF & Email

কলারোয়া প্রতিনিধি ::

কলারোয়া উপজেলার ঐতিহ্যবাহি চন্দনপুর বহুমুখি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনছার আলীকে আটক করেছে থানা পুলিশ। গত শনিবার স্কুলের বয়োজ্যৈষ্ঠ দপ্তরীর সাথে খারাব আচরণ করায় ১০ম শ্রেণির এক ছাত্রকে পেটানোর মামলায় তাকে আটক করা হয়। বুধবার দুপুর দুইটার দিকে ওই স্কুল সংলগ্ন গয়ড়া বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

জানা গেছে, গত ১৫ এপ্রিল শনিবার স্কুলের ১০ম শ্রেণির ছাত্র চন্দনপুর ইউণিয়নের রামভদ্রপুর গ্রামের আশরাফুজ্জামানের ছেলে স্কুলে জাতীয় সঙ্গীতে উপস্থিত ছিল না। জাতীয় সঙ্গীত শেষ হওয়ার পর প্রতিদিনের ন্যায় ওই দিন স্কুলের প্রধান গেটে তালা লাগিয়ে দেয়।

স্কুল শুরু হওয়ার ৪৫ মিনিট পর ওই ছাত্র স্কুলে প্রবেশ করার জন্য গেটে ধাক্কা দিতে থাকে। এ সময় স্কুলের বয়োজ্যৈষ্ঠ দপ্তরী বজলুর রহমান গেটের তালা খুলে দেওয়ার সাথে সাথে ওই ছাত্র দপ্তরীকে তোর বাবার গেট, তালা দিয়েছিস বলে গালি দিতে থাকলে দপ্তলী প্রতিবাদ করলে তাকে ঠেলা দেয়।

এ সময় দপ্তরী ছাত্র আশিককে ডেকে নিয়ে প্রধান শিক্ষকসহ সকল শিক্ষকের সামনে হাজির করে তার সাথে খারাব আচরণের বিষয়টি নালিশ দেয়। পরে প্রধান শিক্ষক আনছার আলী ওই ছাত্রের নিকট বিষয়টি জানতে চাইলে তার ওপরও চড়াও হলে তিনি তার হাত ধরে পেছনে ৪টি বাড়ি মারে।

এ ঘটনায় ওই ছাত্রের খালা সাজেদা খাতুন বাদি হয়ে গত ১৭ এপ্রিল কলারোয়া প্রধান শিক্ষককে আসামী করে একটি মামলা দায়ের করে। যার নং-৩৮(৪)১৭ইং। মামলার তদন্তকারী কর্মকর্তা বুধবার দুপুর দুইটার দিকে ওই এলাকা থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ প্রধান শিক্ষক আনছার আলীর আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
##