ছিনতাইয়ের অভিযোগে জাবির ৫ শিক্ষার্থীকে বহিষ্কার


201 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ছিনতাইয়ের অভিযোগে জাবির ৫ শিক্ষার্থীকে বহিষ্কার
নভেম্বর ২৭, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বোটানিক্যাল গার্ডেনে ছিনতাইকালে আটক পাঁচ শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয় থেকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার করা হয়েছে। সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের জরুরি সিন্ডিকেট সভা শেষে এ সিদ্ধান্ত নেওয়া হয়। এর আগে সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা কমিটির সভায় এদের বিভিন্ন মেয়াদে বহিষ্কারের সুপারিশ করা হয়।

শৃঙ্খলা বোর্ড সূত্রে জানা যায়, লোকপ্রশাসন বিভাগের ইয়ারাফিউ শিকদার, মুস্তাফিজুর রহমান, সোহেল রানাকে বিশ্ববিদ্যালয় থেকে আজীবন এবং বাংলা বিভাগের আসিফ আহমেদ ও সজীব গাজীকে দুই বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।

জানা যায়, রবিবার বহিস্কৃতরা ঘুরতে আসা এক যুগলের কাছ থেকে ছিনতাই করতে গিয়ে আটক হয়। বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেন এলাকা থেকে তাদেরকে ছাত্রলীগেরই কয়েকজন নেতাকর্মী আটক করে প্রক্টর অফিসে নিয়ে যান। পরে তাদের কাছ থেকে মোবাইল ও টাকা উদ্ধার করে প্রক্টরিয়াল বডি।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, ‘প্রশাসনের এই বহিষ্কারের সিদ্ধান্তে আমরা সন্তুষ্ট। ছাত্রলীগ করেও কেউ যদি অপরাধ করে তারও বিচার হোক এটা আমরা চাই। প্রশাসনকে যেকোনো অন্যায়ের বিরুদ্ধে সহযোগিতা করতে ছাত্রলীগ সবসময় প্রস্তুত।