জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে প্রথমবর্ষে ভর্তি হওয়া সাতক্ষীরা জেলার শিক্ষার্থীদের নবীণ বরণ


505 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে প্রথমবর্ষে ভর্তি হওয়া সাতক্ষীরা জেলার শিক্ষার্থীদের নবীণ বরণ
মে ১০, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সেলিম হোসেন ::
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষে ভর্তি হওয়া সাতক্ষীরা জেলার শিক্ষার্থীদের নবীণ বরণ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়মে এ নবীণ বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আ ফ ম রুহুল হক এমপি।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি মো. সুজার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বাবু, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. রবীন্দ্রনাথ মন্ডল, দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক জি এম তারিকুল ইসলাম, প্রভাষক ও শিক্ষক নেতা কাজী ফারুক হোসেন, প্রভাষক মো: ফেরদৌস হোসেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল। এছাড়া জেলা ছাত্রকল্যাণের উপদেষ্টা মন্ডলীর সদস্য তোষিকে কাইফু, মাহমুদ হোসেন পারভেজ, সাইফুল ইসলাম, অরুপ ব্যানার্জী ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক রাহী বক্তব্য রাখেন।
প্রধান অতিথি জবি ক্যাম্পাসে যেয়ে সাতক্ষীরা জেলা থেকে আগত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মন্ডলীদের নিয়ে উপাচার্য ড. মিজানুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
পরে নবীণ শিক্ষার্থী ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে অধ্যায়নরত সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পেয়ে আবেগ আপ্লুত হয়ে যান।
তিনি এসময় জননেত্রী শেখ হাসিনার নানামুখী উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।এছাড়া তিনি বলেন,আগামীতে ক্ষমতায় গেলে যশোরের নাভারণ থেকে সাতক্ষীরার মুন্সিগঞ্জ পর্যন্ত রেল লাইনের কাজ সমাপ্ত করতে পারবো। অনুষ্ঠানটি সঞ্চালক ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ওয়ায়েশ মাহমুদ।
##