জঙ্গিবাদ বেহেশতে নেবে না : প্রধানমন্ত্রী


299 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জঙ্গিবাদ বেহেশতে নেবে না : প্রধানমন্ত্রী
নভেম্বর ১, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মাদকাসক্ত, সন্ত্রাস, জঙ্গিবাদ, উগ্রপন্থা থেকে যুব সমাজকে বিরত থাকতে হবে। আমরা চাইনা আমাদের দেশের যুব সমাজ বিপথে চলে যাক, আর বাবা-মায়ের জন্য দুঃখের কারণ ঘটুক। এসব কাউকে বেহেশতে নিয়ে যাবে না, হুর-পরীও দেবে না। ইসলাম শান্তির ধর্ম। ইসলামে মানুষ খুন করার কোনও অধিকার দেওয়া নেই।

মঙ্গলবার ওসমানী স্মৃতি মিলনায়তনে জাতীয় যুব দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ১৯ জন যুব উদ্যোক্তাকে পুরস্কার দেন। এবারই প্রথমবারের মত অটিজম কোটায় পুরস্কার দেওয়া হয়েছে।

শেখ হাসিনা বলেন, যুব সমাজকে বলব- মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ- এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থেকে নিজের যে মেধাটা আছে, যে কর্মশক্তি আছে, সেটাকে কাজে লাগিয়ে নিজের জীবনকে, নিজের পরিবারকে যেমন উন্নত করা যাবে, দেশটাও উন্নত হবে। আমাদের যুব সমাজকে একটু সুযোগ করা দেওয়া গেলে তারা সফল হতে পারে। আন্দোলন-সংগ্রামেও বহু যুবক জীবন দিয়ে এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে। যুব সমাজের মননে যে সৃষ্টিশীলতা আছে তা বিকাশের সুযোগ করে দিতে পারলে আমরা উন্নত-আধুনিক বাংলাদেশ গড়তে পারবো।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. জাহিদ আহসান রাসেল।