জনগনের কাছে ঘুষ চাইলে সেই পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে : সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার


219 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জনগনের কাছে ঘুষ চাইলে সেই পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে : সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার
জানুয়ারি ৩০, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা ::

সাতক্ষীরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার) মো. ইলতুৎমিশ বলেছেন, পুলিশ জনগনের বন্ধু এবং সেবক। জনগনকে সেবা দেওয়া এবং মাদক, জঙ্গী ও সন্ত্রাস নির্মূলে পুলিশ কাজ করে যাচ্ছে। তিনি জনগনের সার্বিক সহযোগীতা কামনা করে বলেন, জনগনের সহযোগীতা ছাড়া পুলিশ সমাজ থেকে মাদক, জঙ্গী ও সন্ত্রাস পুরোপুরি নির্মূল করতে পারবেনা।
পুলিশী সেবা জনগনের দোর গোড়ায় পৌছে দেবার লক্ষ্যে জনগনের উদ্দেশ্যে তিনি বলেন, পুলিশী সেবা নিতে এসে কোনও মানুষ হয়রানী হলে বা থানা পুলিশ কোনও অর্থ দাবী করলে তা সাথে সাথে পুলিশ সুপারকে জানাবেন। পুলিশ সুপার এবিষয়ে ওই পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নিবে।
বুধবার বিকাল ৩টায় তালা থানা চত্বরে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে অতিরিক্ত পুলিশ সুপার এসব কথা বলেন।
পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুণ- স্লোগানকে সামনে রেখে তালা থানা পুলিশ প্রশাসন উক্ত ওপেন হাউজ ডে-২০১৯ এর আয়োজন করে।
তালা থানার অফিসার ইন-চার্জ মো. মেহেদী রাসেল’র সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা ও পাটকেলঘাটা সার্কেল’র সিনিয়র সহকারী পুলিশ সুপার (পদন্নোতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার) মো. অপু সরোয়ার এবং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অনিমেষ বিশ্বাস।
এস.আই. উত্তম কুমার’র পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে তালা প্রেস ক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু, তালা থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মাস্টার মইনুল ইসলাম, সাধারন সম্পাদক অনিত মূখার্জ্জী ও উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান জেবুন্নেসা খানম প্রমুখ বক্তৃতা করেন। সভায়- জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংাবদিক, কমিউনিটি পুলিশিং ফোরামের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ তালা থানার তৃণমূল পর্যায়ের সাধারন মানুষ উপস্থিত থেকে প্রধান অতিথির কাছে বিভিন্ন সমস্যা ও অভিযোগ তুলে ধরেন।

#