জন্মদিনে স্ত্রী-সন্তানের কাছে যাওয়ার পথে নদীতে পড়ে নিখোঁজ হন সাতক্ষীরার রাজস্ব কর্মকর্তা


142 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জন্মদিনে স্ত্রী-সন্তানের কাছে যাওয়ার পথে নদীতে পড়ে নিখোঁজ হন সাতক্ষীরার রাজস্ব কর্মকর্তা
সেপ্টেম্বর ৩, ২০২২ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

১ সেপ্টেম্বর ছিল আবদুল্লাহ হিল কাফীর (৪০) জন্মদিন। স্ত্রী ও ছেলেকে নিয়ে জন্মদিন পালন করতে সাতক্ষীরা থেকে বরিশালে যাচ্ছিলেন তিনি। পথে পিরোজপুরের বেকুটিয়া ফেরির পন্টুন থেকে কঁচা নদীতে পড়ে নিখোঁজ হন এই শুল্ক গোয়েন্দা কর্মকর্তা।

আবদুল্লাহ হিল কাফীর গাড়িচালক মো. ইব্রাহিম শুক্রবার সকালে গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার ছিল স্যারের জন্মদিন। ম্যাডাম (কাফির স্ত্রী) ও তাঁদের ছেলে আমির আবদুল্লাহ (৭) বরিশালে এক আত্মীয়ের বাসায় ছিলেন। স্যার সাতক্ষীরায় অফিস শেষ করে প্রাইভেট কারে বরিশাল যাচ্ছিলেন। রাতে সেখানে পরিবারের সদস্যদের সঙ্গে জন্মদিন পালন করার কথা ছিল তাঁর।

নিখোঁজ আবদুল্লাহ হিল কাফী শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সাতক্ষীরার সহকারী রাজস্ব কর্মকর্তা। তাঁর বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের চর টিকিয়া গ্রামে।
শুল্ক গোয়েন্দা কর্মকর্তা আবদুল্লাহ হিল কাফীকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীতে তল্লাশি চালাচ্ছেন। শুক্রবার দুপুরে পিরোজপুর সদর উপজেলার কুমিরমারা এলাকায় কঁচা নদীতে শুল্ক গোয়েন্দা কর্মকর্তা আবদুল্লাহ হিল কাফীকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীতে তল্লাশি চালায়।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে আবদুল্লাহ হিল কাফী সাতক্ষীরা থেকে ব্যক্তিগত কারে বরিশাল শহরে খালার বাসায় যাচ্ছিলেন। তাঁর স্ত্রী ও ছেলে ওই বাড়িতে ছিলেন। রাত সাড়ে ৮টার দিকে পিরোজপুর সদর উপজেলার বেকুটিয়া ঘাটের কুমিরমারা প্রান্তে কারটি ফেরিতে ওঠার পর চালক শৌচাগারে যান। এ সময় আবদুল্লাহ হিল কাফি গাড়ি থেকে নেমে ফেরির পন্টুনে যান। এরপর মুঠোফোনে কথা বলতে বলতে অসাবধানবশত পন্টুনের কিনারায় গিয়ে তিনি কঁচা নদীতে পড়ে নিখোঁজ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাঁকে উদ্ধার করতে রাতভর নদীতে অভিযান চালায়। শুক্রবার দুপুর সাড়ে ১২টা পর্যন্ত তাঁর খোঁজ পাওয়া যায়নি।

আবদুল্লাহ হিল কাফীর স্ত্রী শারমিন করিম শুক্রবার দুপুরে বলেন, ‘আমি ছেলেকে নিয়ে ঢাকায় থাকি। সম্প্রতি ভোলায় গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। কাফি আমাদের বরিশালে খালার বাসায় রেখে কর্মস্থল সাতক্ষীরায় গিয়েছিল। বৃহস্পতিবার ছিল ওর জন্মদিন। রাতে সে বরিশাল ফিরছিল। নিখোঁজের খবর শুনে রাতেই বেকুটিয়া ফেরিঘাটে আসি আমি। এখনো ওর জন্য অপেক্ষা করছি।’

পিরোজপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক এ কে এম শামসুজ্জোহা শুক্রবার দুপুরে, আবদুল্লাহ হিল ফাকিকে উদ্ধারে গতরাত থেকেই অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তাঁকে খুঁজে না পাওয়া পর্যন্ত অভিযান চলবে।