জমি-জায়গা সংক্রান্ত বিরোধের জেরে আপন ভাইকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে সংবাদ সম্মেলন


314 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জমি-জায়গা সংক্রান্ত বিরোধের জেরে  আপন ভাইকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে সংবাদ সম্মেলন
নভেম্বর ২, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরায় জমি-জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ভাইকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সদর উপজেলার দেবনগরের মৃত আব্দুল মোতালেবের ছেলে আব্দুল মালেক তার আপন ভাই আব্দুল কাদির ও আব্দুল জব্বারের বিরুদ্ধে এই অভিযোগ করেন।

এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, তার ভাই আব্দুল কাদির ও আব্দুল জব্বারের সাথে ৩০১৩/১৯৯৯, ৩০১৪/১৯৯৯ ও ৩০১৫/১৯৯৯ নং দলিলে ৫৩৬ শতক জমি নিয়ে বিরোধ ছিল। যা সোলসূত্রে মিমাংসা হয়। পরবর্তীতে ৩০৮ নম্বর (১৩/০১/২০০৯) দলিলের ১২১ শতক জমি নিয়ে তারা আমার বিরুদ্ধে মামলা দায়ের করে। যা আদালত খারিজ করে দেয়।

আদেশ নম্বর- ১৭, তারিখ- ১৯/৭/২০১২। এরপর আব্দুল জব্বার ৫৩৬ শতক জমি নিয়ে পুনরায় মামলা করে, যা পরবর্তীতে প্রত্যাহার করে নেয়। কিন্তু তারপরও তারা থেমে নেই। মামলা দিয়ে হয়রানির পর সম্প্রতি তারা আমাকে হত্যার জন্য ও আমার বড় ছেলে আফরহীমকে মামলায় জড়িয়ে হয়রানির জন্য হুমকি দিচ্ছে।

তিনি অভিযোগ করে বলেন, আব্দুল কাদির তার বিরুদ্ধে ৩৩৭/১১ নম্বর মামলা করে এক লক্ষ টাকা দিলে মামলা তুলে নেওয়ার প্রতিশ্রতি দেয়। সে অনুযায়ী তাকে ৯০ হাজার টাকা দেওয়া হয়।

কিন্তু মামলা প্রত্যাহার করেনি। পরে নোটারি পাবলিকের মাধ্যমে ২২ শতক জমির বিনিময়ে মিমাংসা হয়। সে অনুযায়ী মামলা প্রত্যাহারের কথা থাকলেও তিনি মামলা প্রত্যাহার করেননি। সংবাদ সম্মেলনে তিনি হয়রানি থেকে রক্ষা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
##