জমে উঠেছে সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচন


205 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জমে উঠেছে সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচন
মার্চ ১, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নির্বাচনে বাপী-সুজনের নেতৃত্বে সম্মিলিত সাংবাদিক ঐক্য পরিষদের ১৩ সদস্য বিশিষ্ট্য চুড়ান্ত প্যানেল ঘোষণা

আসাদুজ্জামান ::

জমে উঠেছে সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচন। নির্বাচনে বাপী-সুজনের নেতৃত্বে সম্মিলিত সাংবাদিক ঐক্য পরিষদের ১৩ সদস্য বিশিষ্ট্য চুড়ান্ত প্যানেল ঘোষণা করা হয়েছে।
আগামি ৬ মার্চ সাতক্ষীরা প্রেসক্লাব হলরুমে অনুষ্ঠিত হবে এই নির্বাচন। নির্বাচনে সম্মিলিত সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি পদে সময় টিভির মমতাজ আহমেদ বাপী, সহ-সভাপতি পদে দৈনিক সাতনদীর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের ডাকের প্রতিনিধি মোহাম্মদ আলী সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক মানবজমিনের ইয়ারব হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক কাফেলার ইদুজ্জামান ইদ্রিস, অর্থ সম্পাদক পদে দৈনিক লোকসমাজের শেখ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদক পদে দৈনিক আমাদের অর্থনীতির ফরিদ আহমেদ ময়না, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক জন্মভুমির শহিদুল ইসলাম এবং নির্বাহী সদস্য পদে যারা প্রতিদ্বন্দিতা করছেন তারা হলেন, সাপ্তাহিক ইচ্ছেনদীর সম্পাদক মুকসুমুল হাকিম, দৈনিক করতোয়ার প্রতিনিধি সেলিম রেজা মুকুল, দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিনিধি আব্দুল গফুর, এসএ টিভির প্রতিনিধি শাহীন গোলদার ও দৈনিক আজকের সাতক্ষীরার মাসুদুর জামান সুমন।
এদিকে, সোমবার দুপুরে সম্মিলিত সাংবাদিক ঐক্য পরিষদের ৮ সদস্য বিশিষ্ট্য নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। ৮ সদস্যের এই কমিটির আহবায়ক হলেন দৈনিক যুগের বার্তা সম্পাদক আনম আবু সাইদ। পরিচালনা কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি.এম নুর ইসলাম, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, দৈনিক সুপ্রভাত সম্পাদক একেএম আনিছুর রহমান, এটিএন বাংলার প্রতিনিধি এম কামরুজ্জামান, বিটিভির প্রতিনিধি মোজাফফর রহমান, গাজী টিভির প্রতিনিধি কামরুল হাসান ও মাছরাঙা টিভির প্রতিনিধি মোস্তাফিজুর রহমান উজ্জল। নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা এ সময় এই প্যানেলের সাংবাদিকদের ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়েছেন।

#