জাজের সিনেমায় প্রসেনজিৎ


582 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জাজের সিনেমায় প্রসেনজিৎ
জানুয়ারি ৩১, ২০১৭ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
অঙ্কুশ, ওম, জিৎ, শ্রাবন্তী, শুভশ্রীর পর এবার বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিনেমায় অভিনয় করতে চলেছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি।

জাজ মাল্টিমিডিয়ার কর্নধার আব্দুল আজিজ বিষয়টি নিশ্চিত করে জানান, বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার এ সিনেমায় প্রসেনজিতের বিপরীতে বাংলাদেশের একজন অভিনেত্রীকে দেখা যাবে। তবে এ সিনেমার বিষয়ে বিস্তারিত কিছু জানাননি এ প্রযোজক।

১৯৮৩ সালে নায়ক হিসেবে অভিষেক ঘটে ‘বুম্বা দা’ খ্যাত নায়ক প্রসেনজিতের। ছবির নাম ‘দুটি পাতা। ’ তার পর থেকে প্রসেনজিৎ চ্যাটার্জি রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছেন টালিউড। দর্শকদের উপহার দিয়ে চলেছেন একের পর এক সুস্থধারার চলচ্চিত্র। টালিউডের গন্ডি পেরিয়ে বলিউডেও রয়েছে তার উপস্থিতি।

তার অভিনীত চলচ্চিত্রের মধ্যে দুই পৃথিবী, প্রতিশোধ, অপরূপা, দুটি পাতা, অগ্রদানী, জীবন মরণ, দাদামণি, পূজারিণী, শত্রু, সোনার সংসার, নীলকণ্ঠ, তিল থেকে তাল, লাল মহল, পরিণতি, জীবন, আতঙ্ক, পথভোলা, বর্ণা, মধুময়, তিন পুরুষ, প্রেম বন্ধন, অর্পণ, আপন ঘরে, সম্র্রাট ও সুন্দরী, স্বর্ণময়ের ঠিকানা, বিক্রম সিংহ : দ্যা লায়ন ইজ ব্যাক, সাংহাই, মাদ্রাজ ক্যাফে, হনুমান ডটকম, মিসর রহস্য (কাকাবাবু), পরিচয় ও জাতিস্মর উল্লেখ যোগ্য। এছাড়া তিনি ‘দ্যা লাস্ট লিয়র’ নামে একটি ইংরেজী ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছেন।